chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এক দিনেই দুই তারকার জয়!

ডেস্ক নিউজ: দেশের জনপ্রিয় দুই অভিনেত্রী জয়া আহসান এবং পরীমনি। দেশের গণ্ডি পেরিয়ে এখন আর্ন্তজাতিক অঙ্গনেও সফলতা অর্জন করেছেন তারা।

কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন, তারকা অভিনেতা শাহরুখ খানের সঙ্গে ফোর্বসের সেরা ১০০ তারকার তালিকায় নির্বাচিত হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এশিয়ার প্রভাবশালী তারকাদের নিয়ে ‘১০০ ডিজিটাল তারকা’র তালিকা প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রের প্রভাবশালী ম্যাগাজিন ফোর্বস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলোয়ার সংখ্যাকে গুরুত্ব দিয়ে নির্বাচিত এ তালিকায় একমাত্র বাংলাদেশি অভিনয়শিল্পী হিসেবে জায়গা করে নিয়েছেন ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রের এ নায়িকা।

এদিকে ইউরোপের অন্যতম খ্যাতনামা মাদ্রিদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২০ সালের আসরে বিদেশি ভাষার চলচ্চিত্র বিভাগে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কলকাতার ‘রবিবার’ সিনেমার জন্য এই স্বীকৃতি পেয়েছেন তিনি।

‘রবিবার’ সিনেমার মাধ্যমে কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিতের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাঁধেন বাংলাদেশের জয়া আহসান। সিনেমাটি কলকাতার সিনেমা হলে গেল বছরের ২৭ ডিসেম্বর মুক্তি পায়। সিনেমাটি প্রযোজনা করেছে ইকো এন্টারটেইনমেন্ট।

নচ/চখ

এই বিভাগের আরও খবর