chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিআরটিসি বাস ও ২ সিএনজির সংঘর্ষ, একই পরিবারের ৩ জনসহ নিহত ৭

বিভাগীয় ডেস্ক : ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের নবীগঞ্জে সিলেটগামী বিআরটিসি পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সাথে যাত্রীবাহী দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মা-মেয়ে ও একই পরিবারের ৩ জনসহ ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। সংঘর্ষে সিএনজি দুটি দুমড়ে-মুচড়ে যায় এবং একটি সিএনজিসহ বাসটি মহাসড়কের পার্শ্ববর্তী গভীর খাদে পড়ে যায়।

সোমবার বিকাল পৌনে ৫টায় উপজেলার বাজারস্থ শাহ মুশকিল আহসান (র.) মাজারের নিকটে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ, নবীগঞ্জ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, নবীগঞ্জ থানা ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়।

ঘটনাস্থল থেকে নিহতদের উদ্ধার করা হয়েছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাছাড়া প্রায় দুই ঘণ্টাব্যাপী উদ্ধার অভিযান চলাকালে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

নিহতদের মধ্যে ৬ জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের আবু তাহেরের স্ত্রী সামিরুন বেগম (২৮), মেয়ে মারিয়া আক্তার (২), আবু তাহেরের ভাই আনু মিয়ার স্ত্রী হালিমা বেগম (২৫), সাতাইহাল গ্রামের নুরুল ইসলামের পুত্র অন্তর মিয়া (২২), সাতাইহাল (কাজীপাড়া) গ্রামের লিজা আক্তার (১৯), দেবপাড়া ইউনিয়নের লতিবপুর গ্রামের কিতাব আলী (৩০)। পরিচয় না পাওয়া নিহত অজ্ঞাত ব্যাক্তিটি পুরুষ বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কুমিল্লা থেকে সিলেটগামী বিআরটিসির একটি বাস ফুলতলী বাজারে পৌছলে স্থানীয় আউশকান্দি থেকে পানিউমদাগামী দুটি সিএনজি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। অটোরিকশা দুটি বাসের নিচে পিষ্ট হয়।

অটোরিকশাসহ বাসটি মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। শেরপুর হাইওয়ে পুলিশের ওসি এরশাদুল হক ভূঁইয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর