chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাবর আজমের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ

খেলা ডেস্ক: পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ করেছেন হামিজা মুখতার। এর আগে গত শনিবার বাবরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছিলেন ওই নারী।

অভিযোগপত্রে হামিজা উল্লেখ করেন, কাহ্না পুলিশ স্টেশনের সামনেই মোটরবাইকে করে আসা অস্ত্রধারী এক ব্যক্তি তার দিকে গুলি ছুঁড়েছেন। তিনি বলেন, ‘আমার জীবন এখন শঙ্কার মুখে। গত কয়েকদিন ধরেই মৃত্যুর হুমকি পাচ্ছি।’

এমতাবস্থায় দেশের প্রধানমন্ত্রী ও ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ইমরানের খানের কাছে নিরাপত্তার জন্য হাত পেতেছেন হামিজা।

তার করা হত্যাচেষ্টা অভিযোগপত্রের কথা নিশ্চিত করেছে পুলিশ। শিগগিরই এ বিষয়ে তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত শনিবার (৫ ডিসেম্বর) আচমকা পাকিস্তানের লাহোরে সংবাদ সম্মেলন করে বাবর আজমের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তোলেন হামিজা মুখতার নামে সেই নারী।

হামিজা বলেন, ‘বাবর আজম বড় তারকা হওয়ার আগে থেকেই তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। প্রয় ১০ বছর ধরে তাদের এই সম্পর্ক চলমান ছিল। এই সময়ের মধ্যে তার সঙ্গে শারীরিক সম্পর্কও করেছেন। বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিলেন।’

হামিজা জানান, তিনি এবং বাবর আজম ছিলেন স্কুল বন্ধু। একই সঙ্গে পড়া-লেখা করতেন। থাকতেনও তারা কাছাকাছি। যে কারণে তাদের দু’জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে।

২০১০ সালেই হামিজাকে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন বাবর। শুধু তাই নয়, কোর্টে বিয়ে করবেন বলে তারা দু’জন নাকি পালিয়েও গিয়েছিলেন।

হামিজা জানান, এরপরই মত পরিবর্তন করে ফেলে বাবর। কারণ, ২০১২ অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তান দলের নেতৃত্বে ছিলেন তিনি। খ্যাতি এবং সুনাম বাড়ছিল তার। একই সঙ্গে পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলার হাতছানি তার সামনে।

এ বিষয়ে পিসিবিতে অভিযোগ করতে গেলে, ‘ব্যক্তিগত বিষয়’ বলে হামিজাকে ফিরিয়ে দেয়া হয়েছিল।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর