chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ি আটক, ৩৫৪ বোতল ফেন্সিডিল উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বটতল এলাকার মহসড়কে অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়িকে আটক করেছে র‌্যাব।

এসময় তার কাছ থেকে ৩৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাছাড়া ফেনসিডিল বহনকারী প্রাইভেট কার (ঢাকা মেট্টো- গ-২২-৫৪৮৫)টি জব্দ করা হয়।

আজ শনিবার (৫ ডিসেম্বর) ভোর সাড়ে চারটার সময় পরিচালিত র‌্যাবের অভিযানে আটক মাদক ব্যবসায়ির নাম মনির হোসেন (২০)।

র‌্যাব ৭ থেকে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল জেলার সীতাকুণ্ড থানাধীন বটতল এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে সেটিকে থামানোর নির্দেশ দেন র‌্যাবের টিম। পরে গাড়িটির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৩৫৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং মনির হোসেন নামে ওই মাদক ব্যবসায়িকে আটক করা হয়।

তাছাড়া মাদক পাচারে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা। গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংশ্লিষ্ট সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

এদিকে বিপুল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়িকে আটকের বিষয়টি নিশ্চিত করেন সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক। তিনি বলেন, র‌্যাব-৭ কর্তৃক ফেন্সিডিলসহ আটক মাদক ব্যবসায়ির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর