chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চসিক নির্বাচনে ভোটডাকাতরা ভোটাধিকার কে‌ড়ে নি‌তে পারে, কেন্দ্র পাহারা দিতে হ‌বে-ডা. শাহাদাত

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রাম মহানগর বিএন‌পির সভাপ‌তি ও চ‌সিক নির্বাচ‌নে বিএন‌পি ম‌নোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত‌ হো‌সেন বলেছেন, বিএন‌পি দে‌শের মানুষের গণতন্ত্র ও ভোটা‌ধিকার প্র‌তিষ্ঠায় সংগ্রাম কর‌ছে।

বর্তমান অগণতা‌ন্ত্রিক সরকার এদেশের মানুষের ভোটাধিকার, বেঁচে থাকার অধিকার হরণ করেছে। যে চেতনাকে ভিত্তি করে স্বাধীনতা যুদ্ধ হয়েছিল, সেই গণতান্ত্রিক চেতনাকে বর্তমান দখলদার সরকার হরণ করেছে।

সরকার দে‌শের সকল গণতান্ত্রিক প্রতিষ্ঠান ধ্বংস করে দি‌য়ে নি‌জে‌দের অঙ্গ সংগঠ‌নে প‌রিণত ক‌রেছে। যার ফ‌লে গণতন্ত্র, ভোট‌ধিকার সহ জনগণের সব অধিকার হরণ করেছে।

তিনি বলেন, সা‌মনে চ‌সিক নির্বাচ‌নে আমা‌দের ভোটা‌ধিকার প্রতিষ্ঠার সু‌যোগ আস‌ছে। তার জন্য আমা‌দের প্রস্তুতি নি‌তে হ‌বে। ভোট ডাকাতরা বাব বার আপনার ভোটা‌ধিকার কে‌ড়ে নি‌তে না পা‌রে, তার জন্য জনগন‌কে সা‌থে নি‌য়ে কেন্দ্র পাহারা দিতে হ‌বে।

তি‌নি আজ শুক্রবার (৪ ডিসেম্বর) বিকা‌লে ৩নং পাঁচলাইশ ওয়ার্ড বিএন‌পি আ‌য়ো‌জিত ক‌রোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মত বি‌নিময় সভায় প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে এসব কথা বলেন।

ডা.শাহাদাত‌ হো‌সেন আরো বলেন, দেশের মানুষ ভয়াবহ একটা দুঃসময় অতিক্রম করছে। বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে বন্দী করা হয়েছে। বিএনপির লাখ লাখ নেতাকর্মী মিথ্যা মামলার আসামি।

শুধু বিএনপির নয়, বাংলাদেশের মানুষ ভয়াবহ একটা অবস্থার মধ্যে, দুঃসময়ের মধ্যে কাটাচ্ছে। এই ভীতিকর অবস্থা থেকে বেরিয়ে আসতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

পাঁচলাইশ ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী হাজী মো. ইলিয়াছের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস এম আবুল কালাম আবুর পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম।

বি‌শেষ অ‌তি‌থি ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএন‌পির সি‌নিঃ সহ-সভাপ‌তি আবু সু‌ফিয়ান, সিনিয়র যুগ্ন সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক মো. শাহ আলম, ইস্কান্দার মির্জা, ইয়াসিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, সহ সাধারন সম্পাদক শামসুল আলম, জি এম আইয়ুব খান, সহ দপ্তর সম্পাদক মো ইদ্রিস আলী ও বায়েজিদ থানা বিএনপির সাধারন সম্পাদক আবদুল কাদের জসিম।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর