chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ২৬ হাজার ছাড়িয়েছে করোনা রোগী

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে নতুন করে আরও ২৪০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে ২৬ হাজার ছাড়িয়েছে করোনা পজিটিভ রোগী।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ চট্টগ্রামে এক হাজার ৭০২ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়্ ২৪০ জনের, নতুন শনাক্তদের মধ্যে ২১৭ জন নগরীর ও ২৩ জন উপজেলার বাসিন্দা।

এ নিয়ে চট্টগ্রামে মোট শনাক্ত হয়েছে ২৬ হাজার ৬৫ জন। এর মধ্যে ১৯ হাজার ৭৫৪ জন নগরীর ও ৬ হাজার ৩১১ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩২০ জন, এর মধ্যে ২২৫ জন নগরের ও ৯৫ জন উপজেলার বাসিন্দা।

  • সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৬৪৩ জনের নমুনা পরীক্ষায় ২৬ জনের, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১২৪ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।
    চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৮৬ জনের নমুনা পরীক্ষা করে ১০২ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭৭ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১২০ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০৬ জনের নমুনার মধ্যে ৩১ জনের ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ৮৫ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৫ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। জেনারেল হাসপাতাল রিজিওন্যাল টিউবারকুলোসিস র্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩৬ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর