chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে : জিএম কাদের

ডেস্ক নিউজ : জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে। তাই দেশের মানুষের আস্থার একমাত্র রাজনৈতিক শক্তি হচ্ছে জাতীয় পার্টি।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) জাপার বনানী কার্যালয়ে খাগড়াছড়ি জেলা জাপা নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় কালে এমন মন্তব্য করেন।

তিনি বলেন, দেশের মানুষ জাতীয় পার্টির দিকে এক বুক আশা নিয়ে তাকিয়ে আছে। আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টিই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করবে। বিএনপির যে অবস্থা তাতে কেউ আর দলটিতে যোগ দিতে চাচ্ছেনা। আবার আওয়ামী লীগে কেউ ইচ্ছে করলেই যোগ দিতে পারছেনা। তাই নতুন প্রজন্মের সামনে রাজনীতির জন্য জাতীয় পার্টি একমাত্র সম্ভাবনাময় রাজনৈতিক মঞ্চ।

এ সময় শ্রাবণী চাকমা ও রোহিনী ত্রিপুরার নেতৃত্বে ২০ উপজাতীয় নেতা জাতীয় পার্টি চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। খাগড়াছড়ি থেকে আসা জাতীয় পার্টি নেতৃবৃন্দ প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এরশাদের কবর জিয়ারত করতে রংপুরের উদ্দেশ্যে যাত্রা করেন।

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির বলয় থেকে মুক্ত হতে চায়। তাদের সামনে সম্ভাবনাময় একমাত্র দল জাতীয় পার্টি।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠ-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বাবু মনীন্দ্র লাল ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেশব লাল দেব, জেলা জাতীয় পার্টির উপদেষ্টা শাহবাজ উদ্দিন, আবুল হোসেন, কেন্দ্রীয় নেতা জেলা নেতা কংজুরী কর্মকার, আবুল কাশেম, জিল্লূর রহমান, চন্দ্রি লাল ত্রিপুরা।

এএমএস/চখ

এই বিভাগের আরও খবর