chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নাটক থেকে দূরে রিয়াজ

ডেস্ক নিউজ: করোনাভাইরাসের কারণে সব ধরনের শুটিং বন্ধ রেখেছিলেন চিত্রনাযক রিয়াজ।  পরিস্থিতি কিছুটা অনুকূলে থাকার কারণে স্বাস্থ্যবিধি অনুসরণ করে কিছুদিন হল ছবির শুটিং করেছেন। পাশাপাশি টিভি বিজ্ঞাপনেও কাজ করেছেন। এরই মধ্যে নাট্যনির্মাতা সকাল আহমেদের পরিচালনায় আগামী ঈদের একখণ্ডের একটি নাটকে অভিনয় করার প্রস্তাব পান। শুরুতে কাজের সম্মতি পেলেও পরে প্রস্তাবটি ফিরিয়ে দেন রিয়াজ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নাটকে অভিনয় না করলেও নিয়মিতই কাজের প্রস্তাব পাই। সে সূত্রে সকাল আহমেদের একটি নাটকে অতিথি চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম। করোনার প্রকোপ আবারও বৃদ্ধি পাওয়ায় আগামী কিছুদিন শুটিং থেকে দূরে থাকতে চাই। ভাইরাস পরিস্থিতি যদি নিয়ন্ত্রণে আসে তাহলে আবার শুটিং শুরুর চিন্তা করব। নাটকে আপাতত অভিনয় করতে চাচ্ছি না। এখন আমার বিজ্ঞাপনী সংস্থার কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাই। তবে নাটক ও ছবির কাজ না করলেও বিজ্ঞাপনে কাজ করার সম্ভাবনা আছে আমার। কারণ বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজের প্রস্তাব পেয়েছি। স্বাস্থ্যবিধি অনুসরণ করে কাজের পরিকল্পনা করলে, সেগুলোয় অভিনয়ের ইচ্ছা আছে।’

এ চিত্রনায়কের হাতে একটি ছবির কাজ রয়েছে। দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘অপারেশন সুন্দরবন’ নামের সেই ছবির শুটিং শেষ করেছেন গত মাসে। এখন ডাবিংয়ের প্রস্তুতি নিচ্ছেন তিনি। এতে একজন র‌্যাব অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিচারকের দায়িত্বও পালন করেছেন কিছুদিন আগে।

নচ/চখ

 

 

এই বিভাগের আরও খবর