প্রতিবেশী তিন শিশু কন্যাকে যৌন নিপীড়ন করে পালিয়েছে বৃদ্ধ,থানায় মামলা

জেলা উপজেলা ডেস্ক : প্রতিবেশী তিন শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগ এনে এক বৃদ্ধের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে এক ভুক্তভোগী পরিবার। বুধবার সন্ধ্যায় কুমিল্লা জেলার মুরাদনগর থানায় মামলাটি দায়ের করা হয়।

মামলায় অভিযুক্ত বৃদ্ধের নাম মোশাররফ চৌধুরী (৬২)। তিনি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার কামাল্লা গ্রামের চৌধুরী বাড়ির বাসিন্দা। স্থানীয়রা জানায়, মামলা খাওয়ার ভয়ে আগে থেকেই গ্রাম ছেড়ে পালিয়ে গেছে ওই বৃদ্ধ।

মামলার এজহার সূত্রে জানা গেছে, গত ২৭ থেকে ২৯ নভেম্বর তিন দিনে পৃথক পৃথকভাবে প্রতিবেশি তিন শিশু কন্যাকে প্রলোভন দেখিয়ে যৌণ নিপীড়ন করে বৃদ্ধ মোশারফ চৌধুরী।

গত ২৯ নভেম্বর তার ঘরে যৌন নিপীড়নের শিকার এক শিশু ঘটনাটি তার পরিবারকে জানালে প্রতিবেশিরা একে অপরের সাথে ওই বৃদ্ধের কর্মকাণ্ড নিয়ে আলোচনা করতে থাকে।

তখন অপর দুই শিশুও বিষয়টি তাদের নিজ নিজ পরিবারের কাছে খুলে বলেন। এ খবর এলাকায় জানাজানি হলে স্থানীয়দের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়। পরে বুধবার সন্ধ্যায় এক ভুক্তভোগীর পরিবার থানায় বৃদ্ধের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান। তিনি বলেন, মোশারফ চৌধুরীকে আসামি করে শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী একটি পরিবার। ওই বৃদ্ধ মোশারফ চৌধুরীকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...