ঘনিষ্ঠ ছবি নিয়ে সমালোচনার মুখে নেহার প্রাক্তন আদিত্য

ডেস্ক নিউজ:  আজ ​১ ডিসেম্বর শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন আদিত্য নারায়ণ। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতেই দীর্ঘদিনের বান্ধবী শ্বেতার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন আদিত্য। বিয়ের আগে এবার শ্বেতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করলেন আদিত্য নারায়ণ

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সোমবার একটি ছবি শেয়ার করেন উদিত নারায়ণের ছেলে। যেখানে ‘শ্বেতাকিশাদি’ বলে হ্যাশট্যাশ যোগ করেন আদিত্য। শ্বেতার সঙ্গে আদরে মাখানো ছবি শেয়ার করার পর পরই আদিত্যর সেই ছবি ভাইাল হয়ে যায়।

বিয়ের আগে থেকেই আদিত্য এবং শ্বেতার ছবি ভাইরাল হতে শুরু করে। যেখানে উদিত নারায়ণ এবং দীপা নারায়ণ ঝায়ের সঙ্গে আদিত্যকে পারিবারিক ছবিও শেয়ার করতে দেখা যায়। জানা যাচ্ছে, করোনা আবহের মধ্যে বিয়ে সারতে হচ্ছে বলে পরবর্তীকালে বড়সড় রিসেপশনের আয়োজন করা হবে নারায়ণ পরিবারের পক্ষ থেকে।

এদিকে আদিত্য নারায়ণ সব সময়ই শ্বেতার সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক ক্যামেরার ফ্ল্যাশের বাইরে রেখেছেন। ফলে ‘শাপিত’-এর সেট থেকে শ্বেতার সঙ্গে সম্পর্কের সূত্রপাত হলেও, কেউ কাউকে এ বিষয়ে জানতে দেননি। নিজেদের কেরিয়ার নিয়ে ব্যস্ত থেকেছেন দুজনেই। ফলে জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের মঞ্চে যেখন নেহা কক্করের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শুরু হয়, সেই সময়ও প্রথমে চুপ ছিলেন কিন্তু পরে মুখ খোলেন উদিত-পুত্র।

তিনি বলেন, নেহা তাঁর ভাল বন্ধু। নিশ্চয়ই তিনি কোনও ভাল জীবনসঙ্গীকে খুঁজে পাবেন। পাশাপাশি এও জানান, দীর্ঘদিনের বান্ধবী শ্বেতার সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধবেন। ওই সময়ই তিনি ঘোষণা করেন, ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি এবং শ্বেতা।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...