chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চোর-ডাকাত দুর্নীতিবাজ দিয়ে ভর্তি স্বাস্থ্যখাত-ডাঃ শাহাদাত

ডেস্ক নিউজ : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, চোর-ডাকাত দুর্নীতিবাজ দিয়ে ভর্তি স্বাস্থ্যখাত। এই খাত থেকে প্রতিদিনই দুর্নীতিবাজ বের হচ্ছে।

আওয়ামী লীগের নেতাকর্মীরা স্বাস্থ্যখাতের সাথে জড়িত হয়ে করোনা মোকাবেলার জন্য যত স্বাস্থ্য সরঞ্জাম সবকিছুর এক ধরনের জালিয়াতি চক্র তৈরি হয়েছে।

এই স্বাস্থ্যখাতে যত দুর্নীতি হয়েছে সেগুলোর টাকা দিয়ে করোনা রোগীদের জন্য আরো ভালো স্বাস্থ্যসেবার ব্যবস্থা করা যেত। অথচ সরকার দুর্নীতির মাধ্যমে তাদের দলের নেতাকর্মীদের ভবিষ্যৎ রচনার সুযোগ করে দিয়েছে।

তিনি রবিবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় কাপাসগোলাস্থ বড় গেরেজ এলাকায় জিয়াউর রহমান ফাউন্ডেশনের বিজ্ঞান মেলার পুরস্কার বিতরনকালে এ কথা বলেন।

জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে সারাদেশে ভার্চুয়াল বিজ্ঞান মেলার আয়োজন করা হয়। এতে চট্টগ্রামের মিফতাহুল জান্নাত ৩য় স্থান লাভ করায় তাকে একটি ল্যাপটপ পুরস্কার দেওয়া হয়।

ডা. শাহাদাত হোসেন বলেন, মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ এখন ভয়াবহ আকারে শুরু হয়েছে। অথচ সরকার গত নয় মাসের করোনাকালে করোনা বহির্ভূত কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছে।

করোনা সচেতনতা বিষয়ে বিএনপিই প্রথম কাজ শুরু করে। নিজেদের পকেটের টাকা খরচ করে দেশের মধ্যে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে নেতা কর্মীরা।

করোনাকালে মানুষের কল্যাণে বিএনপি যে কাজ করেছে তা অন্য কেউ করতে পারেনি। জিয়াউর রহমান ফাউন্ডেশন দেশের মানুষের জন্য সর্বদা কাজ করে যাচ্ছে।

শিশু-কিশোর ও তরুণদের বিজ্ঞানচর্চায় উদ্বুদ্ধ করতে ভার্চুয়াল বিজ্ঞানমেলার আয়োজন করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন। দেশনায়ক তারেক রহমানের নির্দেশে দেশের বিভিন্ন দু্র্যোগ দুর্বিপাকে জনগনের পাশে আছে ও থাকবে।

তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তি ও দেশনায়ক তারেক রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর সমন্বয়কারী ও ড্যাব চমেক শাখার সভাপতি অধ্যাপক ডাঃ মোহাম্মদ জসিম উদ্দীন, চট্টগ্রাম জেলা ড্যাবের সভাপতি অধ্যাপক ডাঃ তমিজ উদ্দীন আহমেদ মানিক, চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ এস এম সারোয়ার আলম, উপজাতি বিষয়ক সম্পাদক অধ্যাপক জন্টু বড়ুয়া।

তাছাড়াও নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস আলী, শোলকবহর ওয়ার্ড় বিএনপির সাধারন সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী হাসান চৌধুরী উসমান, মিফতাহুল জান্নাতের পিতা ইঞ্জিনিয়ার আবদুল মান্নান, ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল, নজরুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর