chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বন্ধুকে ডেকে নিয়ে নগ্ন ভিডিও ধারণ, ২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : বন্ধুকে ডেকে নিয়ে নগ্ন ভিডিও ধারণ, পরে ব্ল্যকমেইল করে টাকা আদায়ের অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। রবিবার (২৯ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে রিয়াজউদ্দিন বাজার ইলেকট্রিক গলি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আনোয়ারা উপজেলার দক্ষিণ সরেঙ্গা গ্রামের জাকির আহম্মেদের ছেলে মো. রাশেদুল ইসলাম (১৯) , একই উপজেলার খুরুস্কুল হাজী বাড়ীর আব্দুল আজিজের ছেলে মো. নাঈম উদ্দীন (১৬)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সায়েম নামে এক ভুক্তভোগীর সাথে মাদ্রাসায় পড়াকালে রাশেদের সাথে পরিচয় হয়। পরিচয় সুবাদে শুক্রবার সায়েম নিউমার্কেটে কেনাকাটা করতে গেলে রাশেদ ফেন করে দেখা করতে বলে। পরে সায়েম তার সাথে দেখা করতে গেলে তাকে রিয়াজউদ্দিন বাজার মাংস হাটা লেইনের পাশে গগন মার্কেটের ২য় তলার একটি কক্ষে নিয়ে যায়। সেখানে সায়েমকে রড দিয়ে মারধর করে নগ্ন ভিডিও ধারন করা হয়। এই ভিডিও আত্মীয়-স্বজনসহ পরিচিতদের পাঠিয়ে দেয়ার হুমকি দিয়ে বিকাশে ১০ হাজার টাকা আদায় করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন চট্টলার খবরকে জানান, রাশেদ ও নাঈম দুজনেই পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। তারা ট্রিমার দিয়ে সায়েমের মাথার চুলও কেটে ফেলে। পুলিশ ১টি ট্রিমার, ১ টি রড ও বিকাশে হাতিয়ে নেয়া ১০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

এমএইচকে/এএমএস

এই বিভাগের আরও খবর