chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে মাস্ক না পরে জরিমানা গুনল ৮০ জন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীতে মুখে মাস্ক না পরে ঘুরাফেরা করায় ৭২ টি মামলার মাধ্যমে ৮০ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে চার শতাধিক মাস্ক বিতরণ করা হয়।

আজ শনিবার সকালে থেকে বিকাল পর্যন্ত নগরীর বিভিন্ন পয়েন্টে পৃথকভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসন সূত্র জানিয়েছে, সকালে নগরীর বহদ্দারহাট, বাকলিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী হাসান। এসময় ১৫টি মামলার মাধ্যমে ১৫ জনকে ১৬০০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও ১০০ জনকে একটি করে মাস্ক বিতরণ করা হয়।

চট্টগ্রামে মাস্ক না পরে জরিমানা গুনল ৮০ জন
নগরীতে মুখে মাস্ক না পরে ঘুরাফেরা করায় ৮০ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

অন্যদিকে নগরীর ডিসি হিল, সিআরবি, টাইগারপাস, রেলওয়ে জাদুঘর এলাকায় মাস্কের উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসেন। এতে ১৩ টি মামলায় ১৩ জন ব্যক্তিকে ৯৬৫ টাকা জরিমানা করা হয়।
বিকাল ৩ টা থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন।

নগরীর ষোলশহর কর্ণফুলী বাজার ও বিপ্লব উদ্যানে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন। এতে ২১ টি মামলায় ২২ জন ব্যক্তিকে ৩৮০০ টাকা জরিমানা করা হয় এবং প্রায় শতাধিক মাস্ক বিতরণ করা হয়।

একই সময়ে পতেঙ্গা সী বিচ এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন। এসময় ২৩ টি মামলায় ৩০ জন ব্যক্তিকে ৩৪০০ টাকা জরিমানা করা হয়। এসময় প্রায় দুইশতাধিক মাস্ক বিতরণ করা হয়।
জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়েছে।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর