chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম রেল স্টেশন থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৫টি চোরাই মোবাইলসহ আটক ২

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানা নতুন রেল স্টেশন সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৫টি চোরাই মোবাইলসহ দুজনকে আটক করেছে থানা পুলিশ।

গতকাল বিকেল সাড়ে ৪টা থেকে রাত ১১টার মধ্যে দুজনকে আটক করা হয়। এরমধ্যে মোটেল সৈকতের পূর্ব পার্শ্বের ওভার ব্রীজের নিচে ফুটপাত থেকে পুলিশ মো. রায়হান (২০) নামে একজনকে প্রথমে আটক করে।

পরে তার দেয়া তথ্যমতে একইদিন রাত ১১টার সময় পুরাতন রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে মো. সাদ্দাম হোসেন নামে আরো এক যুবককে আটক করে পুলিশ।

আটক মো. রায়হান সাতকানিয়া উপজেলার ৬ নং মধ্যম কাঞ্চনা খলিফা পাড়ার আবু সালেহ এর ছেলে এবং মো. সাদ্দাম হোসেন ফটিকছড়ি ভুজপুর থানা দাতমারার মুসলিমপুর ব্যাংক ম্যানেজার বাড়ির মো. রুবেলের ছেলে।

দুজনই নগরীর রেয়াজউদ্দিন বাজার চৈতন্যগলির রহমান প্লাজার একটি ব্যাচলর বাসায় ভাড়া থেকে চোরাই মোবাইল বেচাকেনার সাথে জড়িয়ে পড়ে।

কোতোয়ালি থানার ওসি মো. মহসীন চোরাই মোবাইলসহ দুজনকে আটকের তথ্যটি নিশ্চিত করেন। তিনি বলেন, চোরাই মোবাইল বেচাকেনার তথ্য পেয়ে দুই যুবককে ক্রেতা সাজিয়ে এ চোরাই মোবাইল বিক্রেতাদের আটক করা হয়। আটকের পর রায়হানের প্যান্টের ডান ও বাম পকেট থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৫টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

ওসি বলেন আটক রায়হানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে সে মো. সাদ্দাম হোসেন (২৯) নামে তার আরেক সহযোগীর নাম প্রকাশ করে। একই দিন রাতে ওই সহযোগীকেও আটক করে কোতোয়ালি পুলিশ।

চোরাই মোবাইল ফোন ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে হেফাজতে রাখায় দন্ড বিধি আইনের ৪১৩ ধারায় আটক দুজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করার তথ্য জানায় ওসি মহসীন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর