chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

২৮নং ওয়ার্ডে আ.লীগের মাথাব্যথা বিদ্রোহী

২৮ নং পাঠানটুলী ওয়ার্ড, জনতার মুখোমুখি কাউন্সিলর

নগরীর ২৮নং পাঠানটুলী ওয়ার্ডে লেগেছে নির্বাচনী হাওয়া। আসন্ন সিটি নির্বাচনে এই ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আবদুল কাদেরের পরিবর্তে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম বাহাদুর। তবে ওয়ার্ডের জনগণের প্রতি দায়বদ্ধতা থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন বর্তমান কাউন্সিলর আবদুল কাদের। চট্টলার খবরের সাথে একান্ত সাক্ষাৎকারে দুজনই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া নজরুল ইসলাম বাহাদুর বলেন, আমি ১৫ বছর দায়িত্ব পালন করেছিলাম। আমাকে জনগন বার বার ভোট দিয়েছিল কারণ, আমি সব সময় জনগণের পাশে থেকে তাদের জন্য কাজ করার চেষ্টা করেছি। আমার আমলে আমি এলাকায় শিক্ষা ও চিকিৎসার কল্যাণে কাজ করেছি।

তিনি বলেন, আমার আমলে এলাকায় কোনো চাঁদাবাজ ছিল না, কোনো সন্ত্রাসী ছিল না। আমার আমলে এলাকায় কোনো মাদক ছিলনা। আমার ব্যাক্তিগত উদ্যোগে একটি কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করেছি।আমি মনেকরি জনগণ যদি তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে তাহলে ইনশাআল্লাহ আমি জয়ী হবো।

তিনি আরও বলেন,  জনগণের ভোটে নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করা। এলাকার ফুটপাতগুলো দখলমুক্ত করা। এলাকার সড়কগুলো সংস্কার করে জনগণের যোগাযোগ ব্যাবস্থা করা।

তবে বর্তমানে এলাকায় সংগঠিত উন্নয়ন কর্মকান্ডের মূল্যায়ন করে জনগণ তাকে আবার ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে মনে করেন বর্তমান কাউন্সিলর ও স্বতন্ত্র প্রার্থী আবদুল কাদের।

তিনি বলেন, আমি আমার নির্বাচনী ইশতেহারের ৯০ ভাগ পূরণ করেছি। বিগত সাড়ে চার বছরের মেয়াদে এলাকায় প্রায় ৫০ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। আরও কয়েক কোটি টাকার উন্নয়ন কাজ টেন্ডারের অপেক্ষায় আছে। মেয়র মহোদয়ের একান্ত প্রচেষ্টায় আমার এলাকায় ৫টি বিদ্যালয়ে ৫তলা ভবন নির্মাণ করেছি। এলাকায় মাদকের যে জায়গা গুলো ধ্বংস করে দিয়েছি।মাদকের বিরুদ্ধে উঠান বৈঠক করে জনগণকে সচেতন করার উদ্যোগ নিয়েছি। আমার এলাকা এখন শতভাগ জলাবদ্ধতামুক্ত।

কাদের বলেন, এলাকায় একটি মহল আমার বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। এরাই চক্রান্ত করে আমাকে মনোনয়ন বঞ্চিত করেছে। আমি মনেকরি, দলীয় মনোনয়ন বড় কথা নয়, জনগণ যদি চায় তাহলে তারা আমাকে আবারো জয়ী করে তাদের পাশে থাকার সুযোগ দিবে।

আমি আশা করছি, জনগণ আনন্দের সাথে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে।

এই বিভাগের আরও খবর