chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত নারীসহ দুজনের মৃত্যু, আহত ১

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ডে কয়েক ঘন্টার ব্যবধানে পৃথক সড়ক দূর্ঘটনায় এক অজ্ঞাত নারী ও এক কাভার্ডভ্যান চালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে চালকের এক সহকারিও।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত ২টা থেকে সকাল পৌনে আটটার মধ্যে পৃথক সড়ক দুর্ঘটনাগুলো ঘটে।

জানা যায়, সকাল পৌণে ৮টার সময় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবির হাটস্থ আবুল খায়ের স্টীল মিল সংলগ্ন চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক নারী (৪০) নিহত হয়েছে।

নিহতের পরিচয় পাওয়া যায়নি। বার আউলিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এর আগে বুধবার দিবাগত রাত ২টার সময় উপজেলার দক্ষিণ বাইপাস এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যান (চট্টমেট্রো ম ১১-৪৪৬০) নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাতনামা আরেকটি গাড়িকে ধাক্কা দেন। এতে কাভার্ডভ্যানের চালক আল আমিন (২৮) ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় মেহেদী হাসান (২০) নামে গাড়িটির সহকারিও আহত হয়। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত আল আমিন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার মো. জাহাঙ্গীর আলমের ছেলে। আহতের বাড়ি বগুড়া জেলায়।

খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. তাশারফ হোসেন ঘটনাস্থলে যান। তিনি বলেন, রাত দুইটায় খবর পেয়ে আমরা ঘটনাস্থলে দুই গাড়ির মাঝে চাপা পড়ে চালককে মৃত অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, দূর্ঘটনায় নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া গাড়িটি জব্দ আছে বললেন তিনি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর