chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডের বাংলাবাজার বাইপাস সড়কে উল্টে গেছে কাভার্ডভ্যান,পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি : সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাটস্থ বাংলাবাজার বাইপাস সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান রাস্তার পাশে উল্টে গেছে।

এ ঘটনায় মো. কফিল উদ্দিন নামে ৪৫ বছর বয়সী এক পথচারীর মৃত্যু হয়েছে। আজ বুধবার (২৫ নভেম্বর) বিকাল সাড়ে তিনটার সময় এঘটনা ঘটে।

নিহত কফিল উদ্দিন নগরীর পাহাড়তলী এলাকার জাকির আলী সওদাগরের বাড়ির মো. জামাল উদ্দিনের ছেলে বলে জানা গেছে। দুর্ঘটনার খবর পেয়ে আগ্রাবাদ ফায়ার সার্ভিস টিম ও ফৌজদারহাট ফাড়িঁ পুলিশ ঘটনাস্থল থেকে কফিল উদ্দিনের লাশটি উদ্ধার করে।

জানা যায়, চট্টগ্রাম বন্দর থেকে আসা ঢাকামূখী (ঢাকা-মেট্রো ট- ১১-৫৬৭৬) একটি কাভার্ডভ্যান বাইপাস সড়কের শুকতার পার্কের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় পথচারী কফিল গাড়িটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই মো. নুরনবী বলেন, বন্দর থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়, এতে এক পথচারী নিহত হয়।

লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। কার্ভাডভ্যানের চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হলেও কাভার্ডভ্যানটি আটক করে থানা হেফাজনে নেওয়া হচ্ছে জানালেন এসআই মো. নুরনবী।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর