chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেশের উন্নয়ন চাইলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিকল্প নেই- নওফেল

চট্টগ্রাম ডেস্ক : শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে সাধারণ মানুষের ভাগ্যের এবং জীবন যাত্রার মান উন্নয়ন হয়।

আর অন্যরা ক্ষমতায় থাকলে শুধু মাত্র নিজের ভাগ্যের উন্নয়ন করেন। তাই দেশের উন্নয়ন চাইলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ছাড়া অন্য কোন বিকল্প নেই।

আজ রবিবার (২২ নভেম্বর) সকালে নগরীর ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী পুলক খাস্তগীরের উদ্যোগে নজুমিয়া লেইনে বিশুদ্ধ পানির পাম্প ও বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

চট্টগ্রাম ৯ সংসদীয় আসনের সংসদ সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল আরো বলেন, উন্নয়নের অগ্রযাত্রায় বদলে যাচ্ছে বাংলাদেশের রূপ। আওয়ামী লীগ সরকারের কল্যাণে দেশে সংঘটিত হয়েছে আমূল পরিবর্তন।

শিক্ষা উপমন্ত্রী বলেন, জীবনযাত্রার মানোন্নয়ন থেকে শুরু করে ডিজিটালাইজেশন, সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে।

বিগত এগারো বছরে দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছেন। যার ফলাফল, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত প্রচেষ্টায় চলমান মেগা প্রকল্প সমূহের কাজ সম্পন্ন হলে চট্টগ্রাম আধুনিকতা আর প্রাকৃতিক সৌন্দর্যের মেলবন্ধনে সাজবে বলে আশাবাদ ব্যক্ত করেন শিক্ষা উপমন্ত্রী নওফেল

৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আবু মো. আফসার উদ্দিনের সভাপতিত্বে এবং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফজলে আজিজ বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাউন্সিলর প্রার্থী লুৎফন্নেসা দোভাষ বেবী, মো. সালাউদ্দিন, আব্দুর ছালাম মাসুম, নুরুল আলম মিয়া, সাবেক মহিলা কাউন্সিলর তরনী সেন, নন্দিতা দাশ, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য রাধা বাঁশি, ভক্ত দাস, মো. আনিস, বিশু চৌধুরী, নুর আহমেদ, মো. শাহজাহান, অঞ্জন শিকদার প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে স্থানীয় সাংসদ ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল নজুমিয়া লেইনস্থ মধু বেপারী জামে মসজিদ পরিদর্শন গিয়ে মসজিদের ছাদে প্লাস্টারের জন্য তাৎক্ষণিক ব্যক্তিগত তহবিল থেকে নগদ এক লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর