বায়েজিদ থানা পুলিশের বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

ডেস্ক নিউজ: বায়েজিদ বোস্তামী থানা পুলিশের উদ্যোগে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) বিকেলে হাজী আহমদ আলী সড়কের পাশে এই সভা অনুষ্ঠিত হয়।

 

কামাল সায়েমের সঞ্চালনায় ও নাসির কোম্পানির সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়েজিদ বোস্তামী থানার উপ-পরিদর্শক (এসআই) ও ৪৭ নং বিট কর্মকর্তা সুমন বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মনির আজাদ।

উপ-পরিদর্শক সুমন বড়ুয়া ট্টলার খবরকে বলেন, বিট পুলিশিং নিয়মিত পুলিশিংয়ের একটি অংশ। কমিশনার স্যারের নির্দেশে পুলিশের সেবা দোরগোড়ায় পৌঁছাতে আমরা সবসময় বিট পুলিশিং কার্যক্রম করে থাকি। আজকের সভা তারই নিয়মিত একটি অংশ।
তাছাড়া চট্টগ্রাম মহানগরীতে কিশোর গ্যাংয়ের তৎপরতা কমাতে কমিশনার স্যার কঠোর অবস্থানে রয়েছেন।

আমাদেরও এই বিষয়ে শক্ত অবস্থান নিতে নির্দেশনা দিয়েছেন। বিট পুলিশিংয়ের মাধ্যমে এলাকায় কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য কমাতে কাজ করছি। যারা কিশোর গ্যাং পরিচালনা করছেন, কিংবা কিশোর গ্যাং কালচারে অভ্যস্ত তাদের বিষয়ে এলাকাবাসী তথ্য উপাত্ত দিচ্ছেন। সবকিছু যাচাই-বাছাই করছি।

তিনি আরো বলেন, ইতোমধ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবেলায় সচেতনতামূল কার্যক্রম হাতে নিয়েছে। এরই ধারাবাহিকতায় বিট এলাকার বাসিন্দাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।
পাশাপাশি সামাজিক দূরত্ব মেনে চলার আহ্বান জানানো হয়েছে।

এমএইচকে/চখ/ নচ

এই বিভাগের আরও খবর
Loading...