chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভারতী সিং আটক!

ডেস্ক নিউজ: ভারতীয় কমেডিয়ান এবং উপস্থাপিকা ভারতীয় সিং ও তার স্বামী হার্ষ লিম্বাচিয়াকে আটক করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

শনিবার (২১ নভেম্বর) ভারতী ও হার্ষ দম্পতির মুম্বাইয়ের ফ্ল্যাটে অভিযান চালান এনসিবি কর্মকর্তারা। এরপর অল্প পরিমাণে গাঁজা উদ্ধার করেন। পরবর্তী সময়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই তথ্যটি জানিয়েছে।

এনসিবি কর্মকর্তাদের সূত্রে জানা গেছে, মাদক ব্যবসায়ীদের কাছে ভারতী ও তার স্বামীর নাম শুনে অভিযান চালানো হয়। এনসিবি মুম্বাই আঞ্চলের প্রধান সমীর ওয়াংখেড়ে বলেন, ‘মাদক দ্রব্য উদ্ধার হওয়ায় ভারতী ও তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে এনসিবি।’

উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাদকের ব্যবহার নিয়ে তদন্ত শুরু করে এনসিবি। এর আগে এই ঘটনায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হয়। বেশ কিছুদিন জেল হেফাজতে থাকার পর বর্তমানে জামিনে মুক্ত আছেন তিনি।

এছাড়া বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, রাকুল প্রীত সিংকে মাদকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সম্প্রতি অভিনেতা অর্জুন রামপালের বাড়িতেও অভিযান চালায় এনসিবি। পাশাপাশি অর্জুন ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে জিজ্ঞাসাবাদ করে তারা।

নচ/চখ

 

এই বিভাগের আরও খবর
Loading...