তারেক জিয়ার নামে অপপ্রচারে ব্যস্ত সরকার : ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, বর্তমান শাসকগোষ্ঠী ক্ষমতায় টিকে থাকতে বিএনপির নেতাকর্মী ও জিয়া পরিবারের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। রাষ্ট্রীয় কোষাগারের টাকা খরচ করে তারা সর্বদা তারেক জিয়ার নামে অপপ্রচারে ব্যস্ত।

গতকাল শুক্রবার সন্ধ্যায় প্রবর্তক মোড়ের ট্রিটমেন্ট হাসপাতালে তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, দেশের সাধারণ জনগণ থেকে জিয়া পরিবারকে দূরে রাখতেই সরকারের এই কূটকৌশল। তারা তারেক রহমানকে দেশান্তরি করে বেগম খালেদা জিয়াকে সাজা দিয়ে নেতৃত্ব শূন্য করে বিএনপিকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু তাদের মিথ্যা স্বপ্ন পূরণ হয়নি বরং তারাই এখন জনবিচ্ছিন্ন হয়ে গেছে। বিদেশে চিকিৎসাধীন তারেক রহমানের সুদূরপ্রসারী চিন্তায় বিএনপি আরো সুসংগঠিত হয়েছে। এই দুঃসময়ে তিনি দলকে পরিচালিত করছেন, সঠিক নেতৃত্ব দিয়ে চলেছেন। তিনি তারেক রহমানের জন্মবার্ষিকীতে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

এদিনটি উপলক্ষে ফাউন্ডেশনের পক্ষ থেকে দোয়া মাহফিল ও জন্মদিনের কেক কাটা হয়।
এসময় ডা. শাহাদাত হোসেন বলেন, দেশে আজ জালিমের শাসন বিদ্যমান। সরকার দেশের গণতন্ত্র ও বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছে। তারেক রহমানের নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তি দেশের হারানো গণতন্ত্র পুন:রুদ্ধার করে দেশকে আওয়ামী দু:শাসন থেকে মুক্ত করবে।

অচিরেই দেশ ও দেশের মানুষ মুক্তি পাবে এবং তারেক রহমান বীরের বেশে দেশে ফিরে আসবে ইনশাআল্লাহ। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তি ও দেশনায়ক তারেক রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সমন্বয়কারী ও ড্যাব চমেক শাখার সভাপতি অধ্যাপক ডা. মোহাম্মদ জসিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম জেলা ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর নারী ও শিশু অধিকার ফোরামের আহবায়ক সাংবাদিক জাহিদুল করিম কচি, চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা অধ্যাপক নসরুল কদির।

চট্টগ্রাম মহানগর বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এস এম সারোয়ার আলমের পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ড্যাবের সভাপতি ডা. মোহাম্মদ আব্বাস উদ্দীন, চট্টগ্রাম জেলা ড্যাবের সাধারণ সম্পাদক ডা. বেলায়েত হোসেন ঢালী, সহ সভাপতি ডা. শেখ মুজিবুর রহমান, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, ডা. মোহাম্মদ মঈনুদ্দীন প্রমুখ।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...