চট্টগ্রামে করোনায় আরও ১৪৫ জন শনাক্ত, মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬৭ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১৪৫ জনের। এর মধ্যে ১২১ জন নগরীর ও ২৪ জন উপজেলার বাসিন্দা।

শনিবার (২১ নভেম্বর) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২৩ হাজার ৫৬৪ জনের। এর মধ্যে ১৭ হাজার ৫৯৪ জন নগরীর ও ৫ হাজার ৯৭০ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরীর করোনায় একজনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩১৩ জন। এর মধ্যে ২১৯ জন নগরীর ও ৯৪ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৪৮০ জনের নমুনা পরীক্ষায় ২০ জনের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১০০ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৮১ জনের নমুনা পরীক্ষা করে ৬৬ জনের করোনা পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৮ জনের নমুনা পরীক্ষা করে তাদের করোনা শনাক্ত হয়নি। বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৪৫ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের, শেভরণ ক্লিনিক্যাল ৪৩ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১৪ জনের নমুনার মধ্যে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। সিভাসু ও চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আরটিআরএল-তে করোনা পরীক্ষা হয়নি।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...