chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিদ্যুৎ-পানির দাম বাড়ানো ‘মড়ার ওপর খাঁড়ার ঘা: বক্কর

হঠাৎ করে বিদ্যুৎ ও পানির দাম বাড়ানো ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। মঙ্গলবার ৩ মার্চ বিকালে এনায়েত বাজারে নিজ বাস ভবনে চ‌সিক নির্বাচন নি‌য়ে সদরঘাট ও ডবলমুরিং থানা বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, আজকে সরকার একের পর এক মেগা প্রকল্পের নামে চুরি ডাকাতি শুরু করেছে। তারা উন্নয়নের নামে মেগা প্রজেক্টের নামে নিজেদের পকেট ভারি করছে। এতে প্রমাণিত হয় জনগণের কোনো উপকারের সরকার আপনারা নন। আবুল হাশেম বক্কর বলেন, আপনারা পুলিশ দিয়ে বিএনপির আন্দোলন সংগ্রামকে কোণঠাসা করে রেখেছেন, স্বৈরাচার এরশাদও দমিয়ে রাখতে পারেনি, জেনারেল মইন ইউ আহমেদ, ফখরুদ্দিন আহমেদও পারেননি। অনতিবিলম্বে বিদ্যুৎ ও পানির দাম প্রত্যাহার করুন।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পক্ষে লড়াই করে যাচ্ছেন।আজকে বেগম খালেদা জিয়াকে দুই বছর ধরে কারাগারে আটকে রাখা হয়েছ। এই সরকারের কাছে আদালতের মাধ্যমে আমরা খালেদা জিয়ার জামিন পাবো এটা বিশ্বাস করা যায় না। তাই আসন্ন চ‌সিক নির্বাচ‌নে বিএন‌পি ভোটা‌ধিকার,আই‌নের শাসন, গণতন্ত্র পুনপ্র‌তিষ্ঠার আ‌ন্দোল‌নের অংশ হিসা‌বে অংশ নিয়েছে। তিনি বিএনপির মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেনকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

ডবলমু‌রিং থানা বিএন‌পির সভাপ‌তি  ও কাউ‌ন্সিলর প্রার্থী মোঃ সেকান্দরের সভাপতিত্বে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএন‌পির সহ সভাপ‌তি জয়নাল আ‌বে‌দিন জিয়া, নিয়াজ মোঃ খান, সিঃ যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়‌াছিন ‌চৌধুরী লিটন, সহ সাধারণ সম্পাদক সালাহ উ‌দ্দিন, মাহাবুব আলম , অর্থনী‌তি বিষয়ক সম্পাদক ম‌শিউল আলম স্বপন, কেন্দ্রীয় ম‌হিলা দ‌লের যুগ্ম সম্পা‌দিকা ফা‌তেমা বাদশা, ডবলমু‌রিং থানা বিএন‌পির সভাপ‌তি  কাউ‌ন্সিলর প্রার্থী মোঃ সেকান্দর, সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া,  সদরঘাট থানা বিএন‌পির সাধারণ সম্পাদক ও কাউ‌ন্সিলর প্রার্থী হা‌বিবুর রহমান, নগর বিএন‌পির সহ ম‌ু‌ক্তি‌যোদ্ধা সম্পাদক ফ‌য়েজ আহমদ, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান বুলু সদস্য জ‌মির আহমদ, মোঃ বুলবুল, শামছুল আলম , লোহানী, ২৮ নং ওয়ার্ড বিএন‌পির সভাপ‌তি কাউ‌ন্সিলর প্রার্থী জামাল উ‌দ্দীন জ‌সিম, ২৩ নং ওয়ার্ড বিএন‌পির আহবায়ক কাউ‌ন্সিলর প্রার্থী মোঃ মহ‌সিন, ২৪ নং ওয়ার্ড বিএন‌পির আহবায়ক কাউ‌ন্সিলর প্রার্থী এস এম ফ‌রিদুল আলম, ওয়ার্ড বিএন‌পির সাধারণ জিয়াউর রহমান জিয়া, মোঃ মনজু মিয়া,  মোস্তা‌ফিজুর রহমান, সংর‌ক্ষিত ম‌হিলা কাউ‌ন্সিলর প্রার্থী খা‌লেদা বোরহান, কামরুন নাহার লিজা, আরজুন নাহার মান্না,বিএনপি নেতা মোঃ জাহেদ আবদুল আলিম, মোঃ জাহেদ প্রমূখ।

এই বিভাগের আরও খবর