chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আবারো বিলাসবহুল বাড়ি কিনলেন বলিউড ‘বাদশাহ’ শাহরুখ খান

বিনোদন ডেস্ক : পরপর ৪টি বাসস্থানের পর আবারো ভারতের দিল্লিতে বিলাসবহুল বাড়ি কিনলেন বলিউড ‘বাদশাহ’ শাহরুখ খান। কিং খানের দিল্লিতে তৈরি সেই বাড়ি ঘুরে দেখালেন সুপারস্টার পত্নী গৌরী খান।

গৌরী তার নিজের সামাজিক যোগাযাগ মাধ্যমে দিল্লির সেই বাড়ির বেশ কয়েক মুহূর্ত তুলে ধরেন। দিল্লির নতুন এ বাড়ির সৌন্দর্য যেন শাহরুখ-পত্নীর হাতের ছোঁয়ায় আরও বাড়িয়ে দিয়েছে।

এর আগেও বাংলাদেশি ২৪০ কোটি টাকা দিয়ে মুম্বাইতে একটি বাড়ি কিনেন তিনি। মুম্বাইয়ের বান্দ্রার এক বিলাসবহুল বাংলোবাড়ির নাম মান্নাত।বিলাসবহুল বাড়ি কিনলেন শাহরুখ খান 2

তাছাড়াও দুবাইয়ের দ্য পাম জুমেইরা দ্বীপে পুল, বিচসহ সাড়ে ৮ হাজার ও ১৪ হাজার বর্গফুট জায়গা জুড়ে রয়েছে তার বিশাল বাংলো। যার বাজারদর আনুমানিক ১৭ কোটি ৮৪ লাখ টাকা।

দুবাইতে জান্নাতের পাশাপাশি আলিবাগে আরও একটি বাংলো রয়েছে শাহরুখ খানের। দুবাই ছাড়াও লন্ডনের অভিজাত পার্ক লেনে রয়েছে তার বাড়ি। যার মূল্য আনুমানিক ২ কোটি পাউন্ড। অবশ্য দিল্লির সেই বাড়িটি কত দামে কেনা হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

সম্প্রতি আইপিএলের জন্য দুাবইতে হাজির হন শাহরুখ খান। স্ত্রী, সন্তানদের নিয়ে বেশ কিছুদিন জন্নতেই কেটে যায় তাঁর। ফলে শাহরুখের ৫৫-র জন্মদিনও দুবাইতেই সেলিব্রেট করে খান পরিবার। খবর-জি নিউজবিলাসবহুল বাড়ি কিনলেন শাহরুখ খান

অন্যদিকে এই প্রথমবারের মত জন্মদিন উপলক্ষ্যে ভিড় ছিলনা শাহরুখ খানের মুম্বইয়ের মন্নতের সামনে। তবে ভক্তদের বার্তা দিতেও তিনি ভুলেননি। তিনি বলেন, এবার যেন বেশ কিছুটা দূর থেকেই তাঁকে ভালবাসা জানানো হয়।

জানা যায়, আর কয়েকদিনের মধ্যে পরবর্তী সিনেমা পাঠানের শ্যুটিং শুরু করবেন শাহরুখ খান। ২০১৮ সালে জিরো বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর, শাহরুখকে আর কোনও সিনেমায় দেখা যায়নি।

বেশ কয়েকদিন রুপালি পর্দা থেকে দূরে থাকার পর এবার পরিচালক সিদ্ধার্থ আনন্দের হাত ধরে পাঠান-এ অবতীর্ণ হবেন শাহরুখ খান। এই সিনেমায় শাহরুখের সঙ্গে দীপিকা পাড়ুকোন স্ক্রিন শেয়ার করবেন বলে শোনা যাচ্ছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর