chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে নতুন ১৭৮ জন নিয়ে করোনা ছাড়িয়েছে ২৩ হাজার

নিজস্ব প্রতিবেদক  : চট্টগ্রামে করোনা শনাক্তের সংখ্যা ২৩ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৩৯৬ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১৭৮ জন। নতুন শনাক্তদের মধ্যে ১৪৪ জন নগরীর ও ৩৪ জন উপজেলার বাসিন্দা।

বুধবার (১৮ নভেম্বর) সকালে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামে মোট শনাক্ত ২৩ হাজার ৬১ জন। এর মধ্যে ১৭ হাজার ১৫৬ জন নগরীর ও ৫ হাজার ৯০৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩১১ জন। এর মধ্যে ২১৭ জন নগরীর ও ৯৪ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩১৮ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৭৩ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জন ও  চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৯৯ জনের নমুনা পরীক্ষা করে ৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে।  সিভাসুতে ৮০ জনের নমুনা পরীক্ষায় ৮ জনের এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২০২ জনের নমুনা পরীক্ষা ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৯৬ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে  ৯৯ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ২৭ জনের নমুনার মধ্যে ১১ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। জেনারেল হাসপাতালের আরটিআরএল’তে দুইজনের নমুনা পরীক্ষা করে দুইজনেরই করোনা পজিটিভ আসে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর