chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাকিবকে হত্যার হুমকি: হুমকিদাতার বিরুদ্ধে মামলা

ডেস্ক নিউজ: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি  দিয়েছেন সিলেটের মহসিন তালুকদার নামে এক তরুণ। এই তরুণের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অকিল উদ্দিন গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল রাতে উপপরিদর্শক মাহবুব মোর্শেদ বাদী হয়ে হুমকিদাতা মহসিন তালুকদারকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন। ভিডিওটির ব্যাপক সমালোচনা হওয়ার মহসিন বাড়ি থেকে পালিয়ে গেছেন। তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

হুমকিদাতার নাম মহসিন তালুকদার। তিনি সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার বাসিন্দা।

অভিযুক্ত ওই তরুণ  গত শনিবার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে  লাইভে এসে দেশসেরা অলরাউন্ডারকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন। কেবল হত্যার কথা নয়, সাকিবকে অকথ্য ভাষায় গালাগালিও করেন তিনি। এমনকি আত্মপরিচয় দিয়ে সাকিবকে হত্যা করতে প্রয়োজনে হেঁটে ঢাকা যাবেন বলেও জানান।

এরপর তিনি ভোর ৬টা ৪ মিনিটে আবারও একটি লাইভে হাজির হয়ে উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন। তবে এবার তিনি সাকিবকে জাতির উদ্দেশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর এক বছরের নিষেধাজ্ঞা থেকে মুক্ত হন শীর্ষ এই অলরাউন্ডার। ৬ নভেম্বর তিনি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে দলে নেয় জেমকন খুলনা। সেদিনই কলকাতার কাঁকুড়গাছি সম্মিলিত সর্বজনীন শ্যামাপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ পেয়ে ভারতে যান তিনি। শুক্রবার দেশে ফিরে আসেন। রবিবার থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে স্কিল অনুশীলন শুরু করেছেন সাকিব।

নচ/চখ

এই বিভাগের আরও খবর