chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হেফাজতের নেতৃত্বে জুনায়েদ বাবুনগরী- নূর হোসাইন কাশেমী

নিজস্ব প্রতিবেদক : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির নির্বাচিত হয়েছেন আল্লামা জুনায়েদ বাবুনগরী।
আজ রবিবার (১৫ নভেম্বর) চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় আয়োজিত সম্মেলেন তিনি আমির নির্বাচিত হন। একই সম্মেলেন মহাসচিব নির্বাচিত হয়েছেন ঢাকার জামিয়া মাদানিয়া বারিধারা মাদ্রাসার প্রিন্সিপাল ও হেফাজতের ঢাকা মহানগর শাখার আমির নূর হোসাইন কাসেমী।

এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা আমির প্রয়াত আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুর ৫৯ দিন পর প্রথম কেন্দ্রীয় সম্মেলন শুরু হয়।

হাটহাজারীর আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম মাদ্রাসায় (হাটহাজারী মাদ্রাসা) এর আগে হেফাজতের শীর্ষ নেতারা হাটহাজারী মাদ্রাসায় সম্মেলন স্থলে প্রবেশ করেন।

এরইমধ্যে সেখানে উপস্থিত হয়েছেন হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী, সহ সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী, মাওলানা সালাউদ্দিন, মাওলানা মামুনুল হক সহ প্রায় চার শ’ নেতা।
সারাদেশ থেকে কওমি অঙ্গনের ৪০০ শীর্ষ নেতার উপস্থিতিতে নির্ধারণ করা হয় আল্লামা শাহ আহমদ শফীর উত্তরসূরি।

এদিকে সম্মেলনকে ঘিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে মাদ্রাসা এলাকায়। হাটহাজারী থানার পুলিশ বলছে, হেফাজত ইসলামের সম্মেলনকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ ফোর্স।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা আমীর ও দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফি।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর