chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় ছুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু, খুনী পলাতক

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামের সাতকানিয়া সাবেদুল ইসলাম সাজ্জাদ নামে ২৩ বছর বয়সী এক কলেজ ছাত্রকে খুন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সাড়ে নয়টায় উপজেলার কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকায় ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়। ঘটনার পরপর খুনী পলাতক রয়েছে।

নিহত সাজ্জাদ সাতকানিয়া উপজেলার জাফর আহমদ চৌধুরী ডিগ্রি কলেজের শিক্ষার্থী এবং চন্দনাইশের দোহাজারী পৌরসভার তিন নম্বর ওয়ার্ড বারুদখানা এলাকার কফিকুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

স্থানীয়রা জানায় এলাকায় রবিউল ইসলাম নামে অপর এক যুবকের সাথে সিনিয়র-জুনিয়র নিয়ে সাজ্জাদের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সাজ্জাদকে ছুরিকাঘাত করে ঘাতক রবি পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সাজ্জাদকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয়দের কাছ থেকে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করা হয়েছে তথ্য পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসন। তিনি বলেন, ছুরিকাঘাতে আহত সাজ্জাদকে হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের লক্ষ্যে পুলিশের টিম আসামির বাড়িতে গেলেও আসামি পলাতক রয়েছে। তবে তাকে দ্রুত গ্রেফতার করা হবে বলে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর