chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীর পাথরঘাটায় পঞ্চম শ্রেণী শিক্ষার্থীকে নির্যাতন

আনসার সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক : নগরীর পাথরঘাটায় পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীর পায়ুপথে লাঠি ঢুকিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে এক আনসার সদস্যের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে নগরীর কোতোয়ালী থানাধীন পাথরঘাটা গঙ্গাবাড়ির জলিল স্টেটে এ ঘটনা ঘটে।

শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে শিশুটির অপারেশন হয়। এই ঘটনায় অভিযুক্ত আনসার সদস্য রুবেল সরদারকে আটক করে পুলিশ।

এলাকাবাসীরা জানায় জলিল স্টেটের বাহিরে বন্ধুদের সাথে ব্যাডমিন্টন খেলছিল আপন দাশ। খেলার এক পর্যায়ে তাদের কর্কটি স্টেটের ভিতর গিয়ে পড়ে। আপন সীমানা প্রাচীর টপকে ভিতরে প্রবেশ করে কর্কটি আনতে যায়। এ সময় আনসার সদস্য রুবেল সরদার তাকে আটকে তার পায়ুপথে লাঠি ঢুকিয়ে দেয়। এতে শিশুটির পাযুপথ দিয়ে রক্তক্ষরণ হয়।

এদিকে এই ঘটনায় এলাকাবাসীদের মধ্যে প্রচুর ক্ষোভ বিরাজ করছে। ঘটনাস্থলে গণমাধ্যমের উপস্থিতি দেখে আনসার রুবেলের বিরুদ্ধে হাজারো অভিযোগের তীর ছুঁড়তে থাকেন এলাকাবাসী।

স্থানীয়রা জানিয়েছেন রুবেল দায়িত্ব নেয়ার পর থেকে ছোট শিশুসহ আশেপাশের লোকজনের সাথে অশোভন আচরণ করতেন। এ ঘটনায় অভিযুক্ত আনসার সদস্যের দৃষ্টান্তমূলক শাস্তি দাবির জানিয়েছে আপনের পরিবার।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন চট্টলার খবরকে জানান ভূক্তভোগী শিশু ও তার পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর