chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ আসছে

ডেস্ক নিউজ:  খ্রিস্টমাসের জন্য সুখবর নিয়ে আনলেন পরিচালক সৃজিত মুখার্জি। ওইদিন মুক্তি পাচ্ছে তার পরিচালিত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ‘মিশর রহস্য’, ‘ইয়েতি অভিযান’-এর পর এটা সৃজিতের কাকাবাবু সিরিজের তৃতীয় ছবি।      

কাকাবাবু সিরিজের গত দুটি ছবিতে কাকাবাবু আর সন্তুর নতুন রোমাঞ্চকর অ্যাডভেঞ্চার সিনেমাপ্রেমীদের মন কাড়তে সফল। এবার ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর গল্পের হাত ধরে দর্শকদের আফ্রিকার জঙ্গলে নিয়ে যেতে চলেছেন পরিচালক। ছবির প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF)-এর তরফে বৃহস্পতিবার ছবির নতুন পোস্টারও প্রকাশ্যে আনা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, এই বড়দিনে আফ্রিকার রাজাকে টেক্কা দিতে আসছে আমাদের রাজা রায়চৌধুরি।

সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ বানিয়েছেন পরিচালক সৃজিত মুখার্জি। ছবিতে  প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছাড়াও রয়েছেন আরিয়ান ভৌমিক, অনির্বাণ চক্রবর্তী।

ছবির বিষয়ে জাতীয় পুরষ্কারপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি এর আগে বলেছিলেন, কাকাবাবুর প্রত্যাবর্তন, আফ্রিকার জঙ্গলে অ্যাডভেঞ্চারে ভরা এক ভ্রমণের গল্প। মাসাইমারা গেম রিজার্ভ ফরেস্টে যাওয়ার আগে কাকাবাবু ও সন্তু একরাত কেনিয়াতে কাটান। সেখান থেকেই রোমাঞ্চের একটা স্ট্রিং শুরু হয়। গল্পের পাশাপাশি, এই ছবির আরো একটি ইউএসপি (USP) হলো, চমকপ্রদ জায়গায় ছবিটির শুটিং করা হয়েছে। আমি নিশ্চিত, এই ছবিটির মাধ্যমে দর্শকরা আফ্রিকার বন্যজীবনের নানান ঘটনা প্রত্যক্ষ করবে। কাকাবাবু সিরিজের সমস্ত ছবিই আমার হৃদয়ের খুব কাছের। বুম্বা-দা-র সঙ্গে কাজ করতে সবসময়ই ভালো লাগে। কাকাবাবুর সমস্ত কলাকুশলীদের কাছেও আমি অত্যন্ত কৃতজ্ঞ। যদিও আমাদের কাছে বন্যপ্রাণীদের সামনে ছবির শ্যুটিং ভীষণই চ্যালেঞ্জের ছিলো। তবে আফ্রিকান জঙ্গলের সৌন্দর্য উপভোগ করতে ভীষণই ভালো লেগেছে।”

নচ/চখ

এই বিভাগের আরও খবর