chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্বরাষ্ট্রমন্ত্রী বাঁশখালী আসছেন বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক : আগামী বৃহস্পতিবার (১২ নভেম্বর) চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। জানা গেছে, একদিনের সরকারি সফরে তিনি বাঁশখালীতে জলদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে যোগ দেবেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো সফরসূচিতে উল্লেখ করা হয়েছে- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বৃহস্পতিবার সকাল ১১ টায় হেলিকপ্টার যোগে চাম্বল উচ্চ বিদ্যালয় মাঠে নামবেন। এরপর সড়কপথে বাঁশখালী সরকারি আলাওল কলেজ মাঠে জলদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। সমাবেশ শেষে আনোয়ারা কোরিয়ান ইপিজেড পরিদর্শন করবেন। এরপর ঢাকার উদ্দেশে আনোয়ারা ত্যাগ করবেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্টমন্ত্রীর একান্ত সচিব, সহকারী একান্ত সচিব, জনসংযোগ কর্মকর্তা ও ব্যক্তিগত কর্মকর্তা-কর্মচারীরা।

জলদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে যোগদান উপলক্ষ্যে চাম্বল উচ্চ বিদ্যালয় মাঠে ইতিমধ্যে হেলিপ্যাড নির্মাণসহ ও আনোয়ারা কোরিয়ান ইপিজেড পরির্দশনের সব প্রস্তুতিও সম্পন্ন হয়েছে বলে জানা যায়। ইতিপূর্বে অধিকাংশ ডাকাত ও জলদস্যুদের একটি দলকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সেফ হোমে নেওয়া হয়েছে। তারা বৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামাস খান কামালের কাছে তারা আত্মসমর্পণ করবেন।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর