chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কক্সবাজারে অন্তঃসত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজ:  কক্সবাজার সদরের খুরুশকুল হিন্দু পাড়ায় শ্বশুর বাড়িতে রূপসী দে (২২) নামে এক অন্তঃসত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১১টার দিকে কক্সবাজার মডেল থানার থানা পুলিশ লাশটি উদ্ধার করেছে।  তবে নিহতের পরিবারের দাবি তাকে স্বামী ও শ্বাশুড়িসহ শ্বশুর বাড়ির লোকজন মিলে হত্যা করেছেন।

রূপসী দে’র পিতা কালি শঙ্কর দে জানান, একই এলাকার চন্দ্র দে’র পুত্র সাজিদ দে’র সাথে শঙ্কর দে’র মেয়ে রূপসী দে’র বিয়ে হয়। বিয়ের পর থেকে বাপের বাড়িতে টাকাসহ বিভিন্ন উপঢৌকন এনে দেয়ার জন্য রূপসী দে’কে চাপ দেয় শ্বশুর বাড়ির লোকজন।  তা দিতে না পারায় বিয়ের পর থেকে রূপসী দে’কে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন মারধরসহ নানাভাবে নির্যাতন করে আসছে।আমার মেয়েকে তারা হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছে।  আমি এর সুষ্ঠু বিচার চাই।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনির গিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি চট্টলার খবরকে জানান, গৃহবধূ রুপসীর ঝুলন্ত মরদেহ পুলিশ উদ্ধার করেছে। তার পরিবারে দাবি তাকে হত্যা করা হয়েছে।  তাই আমরা একটি অপমৃত্যু মামলা নিয়ে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দিয়েছি।  ময়নাতদন্ত রির্পোট হাতে পেলে মিৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এমএইচকে/নচ

এই বিভাগের আরও খবর