chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় আগুনে পুড়ল ৬ দোকান, ব্যাপক ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারায় মধ্যরাতে আগুনে পুড়ে গেছে ৬টি দোকান। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করছে ক্ষতিগ্রস্থরা।

সোমবার (৯ নভেম্বর) মধ্যরাতে উপজেলার সদর ইউনিয়নের জয়কালী বাজার এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও আগুনে দুইটি মুদির দোকান, তিনটি ফলের দোকান ও একটি পানের দোকান পুড়ে গেছে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, রাত সাড়ে তিনটার সময় জয়কালী বাজারে হঠাৎ করে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। মুহুতেই হক স্টোর, ফারুক স্টোর, মনসুর, আলমগীর ও খোরশেদের পৃথক ফলের দোকান ও প্রবীরের পানের দোকানে আগুন ধরে যায়।

দোকানে থাকা কর্মচারীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে এবং ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন। ফায়ার সার্ভিসের টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এর আগেই ওই ৬টি দোকান সম্পূর্ণ আগুনে ভস্মিভুত হয়ে যায় বলে স্থানীয়রা জানায়।

এদিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমকিভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ সাড়ে ৪ লাখ টাকা বলে জানায় ফায়ার সার্ভিস। তবে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবী করছে আগুনে তাদের প্রায় ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর