chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তুরস্কে অনন্ত-বর্ষা

ডেস্ক নিউজ: ঢাকাই ছবির নায়ক ও প্রযোজক অনন্ত জলিল এবং বর্ষা বর্তমানে তুরস্কে অবস্থান করছেন। নতুন ছবি ‘দিন : দ্য ডে’র   কাজে তারা সেখানে আছেন। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত এ ছবির প্রথম পর্বের শুটিং হয়েছিল বাংলাদেশে।

এরপর ইরান এবং আফগানিস্তানে। পরবর্তীতে তুরস্কসহ ইউরোপের কয়েকটি দেশে শুটিংয়ের পরিকল্পনা ছিল। কিন্তু করোনাভাইরাস এসে সেই পরিকল্পনায় বাদ সাধল। এর কারণে প্রায় সাত মাস আটকে ছিল এ ছবির শুটিং। কাজ শেষ করতে না পারার কারণে নির্ধারিত সময়ে মুক্তিও দিতে পারেননি ছবিটি। কিন্তু কত আর বসে থাকা? দর্শকরাও ছবিটির জন্য মুখিয়ে আছেন।

এমন চিন্তাভাবনা থেকেই করোনার মধ্যেই ছবির শুটিং শেষ করার সিদ্ধান্ত নিলেন অনন্ত জলিল। ইরানি প্রযোজনা সংস্থার সঙ্গে আলোচনা করে বাকি কাজ তুরস্কেই শেষ করার সিদ্ধান্ত নিলেন।

কথা অনুযায়ী বাংলাদেশি ইউনিট নিয়ে ২৮ অক্টোবর দেশটিতে উড়াল দিলেন অনন্ত। সঙ্গে গিয়েছেন ছবির নায়িকা তারই স্ত্রী বর্ষা। তুরস্কে গিয়ে একদিন বিশ্রাম নিয়ে ৩০ অক্টোবর থেকে ক্যামেরার সামনে দাঁড়িয়ে গেলেন অনন্ত-বর্ষা। দেশটির ইস্তাম্বুল, আনাতোলিয়া ও ইজমিরে শুটিংয়ের পরিকল্পনা ছিল তাদের। প্রাথমিকভাবে শুটিং শুরু করেছেন ইস্তাম্বুলে। সেখানে কয়েকটি মারামারি ও গানের দৃশ্যের শুটিং করেছেন।

এ প্রসঙ্গে তুরস্ক থেকে মুঠোফোনে অনন্ত  গণমাধ্যমে বলেন, ‘ইউরোপের কয়েকটি দেশেও গানের শুটিংয়ের পরিকল্পনা ছিল আমাদের। কিন্তু করোনাভাইরাসের প্রকোপে সবকিছু ভেস্তে গেছে। তারপরও আমরা অপেক্ষা করেছি। কিন্তু ইউরোপে করোনাভাইরাস আবারও আক্রমণ করেছে। তাই সেখানকার শুটিংয়ের পরিকল্পনা বাদ দিয়েছি। এ কারণে তুরস্কে শুটিং করছি। সম্পূর্ণ নিরাপদ থেকেই আমার কাজ করছি।

নচ/চখ

 

এই বিভাগের আরও খবর