chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিয়ে নিয়ে মুখ খুললেন কিয়ারা

বিনোদন ডেস্ক : সিদ্ধার্থ মালহোতরার সঙ্গে প্রেম করছেন কিয়ারা আদভানি। বলিউডে এই কথা প্রায় সবার জানা। যদিও এ নিয়ে গণমাধ্যমে কোনো কথা বলেননি দু’জনের কেউ। তবে তাদের কাছের অনেকে এই খবর জানিয়েছেন।

কপিল শর্মা পরিচিত আন্দাজে এদিন কিয়ারাকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করেন, পালটা নায়িকা বলেন- তিনি তখনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বললেন যখন তিনি বিবাহিত। অর্থাত্ বিয়ে না হলে কোনওভাবেই প্রেমিকের সঙ্গে অনুরাগীদের পরিচয় করাবেন না তিনি, তা স্পষ্ট কিয়ারার কথায়। এই জবাব শুনে অক্ষয় এমন এক মন্তব্য করে বসেন যা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কিয়ারার প্রেম সম্পর্কে কার্যত সিলমোহর দিয়ে দিল।

প্রসঙ্গত, স্টুডেন্ট অফ দ্যা ইয়ার দিয়ে বলিউডে পা রাখার পর আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান সিদ্ধার্থ। যদিও সবে এখন অতীত। আলিয়ার সঙ্গে বিচ্ছেদের পরই এবার কিয়ারার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্কের গুঞ্জন শুরু হয়।

এদিকে সমপ্রতি পরিচালক রাঘব লরেন্সের সিনেমা লক্ষ্মী বম্ব নিয়ে জোর বিক্ষোভ শুরু হয়। হিন্দুদের দেবী লক্ষ্মীর সঙ্গে বম্ব শব্দটি কোনওভাবেই জোড়া যায় না। লক্ষ্মীর পর বম্ব বসিয়ে হিন্দুদের ভাবাবেগে আঘাত করা হয়েছে বলেও বেশ কয়েকটি সংগঠন আক্কির বিরুদ্ধে তেড়ে ওঠে। এপরই অক্ষয় কুমার এবং কিয়ারার ওই সিনেমার নাম লক্ষ্মী বম্ব থেকে করা হয় শুধু লক্ষ্মী।

এএমএস/চখ

এই বিভাগের আরও খবর