chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শাহরুখ খানের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক : আজ শাহরুখ খানের জন্মদিন ৫৩ বছর বয়সে দাঁড়িয়ে আজও তিনি বলিডের বাদশা কিং অব রোম্যান্স রূপে সকলের হৃদয়ে রাজত্ব করে চলেছেন গতবছর জন্মদিনে এসআরকে প্রতিজ্ঞা করেছিলেন তিনি ৫০৫৫ বছর বয়সের মধ্যে ১৫টা খুব সুন্দর ছবিকরতে চান ডিয়ার জিন্দেগি, এমন প্রতিজ্ঞার জন্য তাঁকে না ভালবেসে থাকা যায় না! শাহরুখের জন্মদিনে আরো একবার দেখে নেওয়া যাক তাঁর ফেলে আসা নানা রঙের দিনগুলো

১৯৬৫ সালে নিউ দিল্লি নিবাসী তাজ মহম্মদ খান এবং লতিফ ফতিমার ঘরে আলো করে আসেন শাহরুখ খান। তাঁর বাবা একজন স্বাধীনতা সংগ্রামী ছিলেন এবং মা ছিলেন সুভাষ চন্দ্র বসুর ইন্ডিয়ান ন্যাশনাল আর্মির মেজর জেনারেল, প্রখ্যাত স্বাধীনতা সংগ্রামী শাহ নওয়াজ খানের পালিতা কন্যা। শাহরুখের এক বড় দিদি আছেন, যার নাম শেহনাজ।

২ নভেম্বর সকালে মান্নাত এবং হ্যাপিবার্থডে এসআরকে টুইটারে প্রবণতা প্রকাশ পেয়েছিল এবং এসআরকের ডায় হার্ড ভক্ত ও ফিল্ম ব্রাদার্সের সহকর্মীরা অভিনেতার জন্মদিনের শুভেচ্ছায় মাইক্রো ব্লগিং সাইটে প্লাবিত হয়।

‘রাজু বান গয়া জেন্টলম্যান’ ‘রাম জানে’ এবং ‘ইয়েস বস’ এর মতো ছবিতে এসআরকে-র সহ-অভিনেতা জুহি চাওলা ঘোষণা করেছিলেন যে কাভারি কলিং প্রকল্পের জন্য তার জন্মদিনে তিনি এসআরকের জন্য ৫০০ গাছ রোপণ করবেন। “সহ-অভিনেতা, সহ-নির্মাতা থেকে সহ-মালিক পর্যন্ত প্রচুর হাসি এবং কিছু অশ্রুযুক্ত, এটি দীর্ঘ, বর্ণা , এবং ঘটনাবহুল যাত্রা হয়েছে,” চাওলা তার টুইটে লিখেছিলেন।

খানের মেয়ে সুহানা খান তাদের জন্মদিন উপলক্ষে তার বাবা এবং বিএফএফ শানায়া কাপুরের সাথে একটি থ্রোব্যাক ছবি শেয়ার করতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন একরঙা ছবি ভাগ করে তিনি ক্যাপশন দিয়েছিলেন, “হার্টের ইমোজি সহ” আমার সেরা বন্ধুদের ললকে জন্মদিনের শুভেচ্ছা “এবং” ভালবাসা । তিনি ক্যাপশন হিসাবে ৫৫ এবং ২১ হেই যোগ করেছেন। ভাগ করা ছবিটি এসআরকের তাঁর আলিবাগ ফার্মহাউসে গত বছরের জন্মদিনের বাশের।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তার ‘মোহনীয় ভাই’ এসআরকে স্বাস্থ্য ও সাফল্যের জন্য টুইটারে গিয়েছিলেন।

এএমএস/চখ

এই বিভাগের আরও খবর