chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুত্রসন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও

বিনোদন ডেস্ক : রুপোলি পর্দায় নয়, বাস্তবে নতুন ভূমিকায় বলিউড অভিনেত্রী অমৃতা রাও। তিনি আগেই জানিয়েছিলেন, অন্তঃস্বত্ত্বা হওয়ার কথা। আর এবার জানালেন পুত্রসন্তানের জন্মের কথা। মায়ের ভূমিকায় জীবনের নতুন ইনিংস শুরুতে উচ্ছ্বসিত ‘বিবাহ’ তারকা। বাবা আর জে আনমোলের আনন্দও কিছু কম নয়।

মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অমৃতা। অপারেশনের সময় সঙ্গে ছিলেন স্বামী আর জে আনমোল। হাসপাতাল সূত্রে খবর, মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছেন। কিছুদিন আগেই নবরাত্রীর সময় একটি ভিডিও শেয়ার করেছেন অমৃতা। ভিডিওতে দেখা গিয়েছিল লাল শিফনের শাড়িতে স্পষ্ট অমৃতার বেবী বাম্প। হালকা সাজ। ৯ মাসের গর্ভাবস্থাকে তিনি উপভোগ করছেন। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

ভিডিও টি পোস্ট করে অমৃতা লিখেছিলেন, নবরাত্রি এবং ন’মাস। নবরাত্রি সময়ে আমার সন্তানের বয়স ৯ মাস এটা ভাবতেই ভালো লাগছে আমার । এই ৯ দিন মা দুর্গাকে পুজো নিবেদন করা হয়। দেবী দুর্গার ৯ অবতারের পুজো হয়। আমিও এক নতুন অবতারে নিজেকে দেখতে পাচ্ছি। আমার মাতৃ অবতার। পৃথিবীর সব থেকে বড় শক্তি আমার মধ্যে বড় হচ্ছে। মা দুর্গা সব মা ও সন্তানদের মঙ্গল করুন। ভালো রাখুন।

প্রথম মাতৃত্ব নিয়ে অমৃতা জানান, তিনি প্রথমে নতুন এই ভূমিকা নিয়ে একটু ভয়ই পেয়েছিলেন। কিন্তু শিশুর মুখ প্রথমবার দেখা পরেই সব ভয় উধাও। এখন কেবল অপেক্ষা শিশুর বেড়ে ওঠার, তাঁর বন্ধু হয়ে ওঠার। অন্যদিকে স্বামী আনমোল বলছেন, ‘অমৃতা রাজকুমারী। তার তেমনই ব্যবহার পাওয়া উচিত। আমি প্রথমদিন থেকে সেই চেষ্টাই করি।

এএমএস/চখ

এই বিভাগের আরও খবর