chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় মৃত্যু ১, শনাক্ত ৯২ জন

নিজস্ব প্রতিবেদক : গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন আরও ৯২ জন।

আজ শনিবার (৩১ অক্টোবর) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, শুক্রবার ৮৫২ জনের নমুনা পরীক্ষা করে ৯২ জন রোগী শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে ৭২ জন নগরের ও ২০ জন উপজেলার বাসিন্দা। চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ২১ হাজার ১৮৪ জনের মধ্যে ১৫ হাজার ৫২৪ জন নগরের ও ৫ হাজার ৬৬০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩০৩ জন; এর মধ্যে ২১০ জন নগরের ও ৯৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, শুক্রবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩৮৭ জনের নমুনা পরীক্ষায় ১৩ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৮২ জনের নমুনার মধ্যে ২৪ জনের ও  চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৮৬ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৯ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের দেহে জীবাণুটি শনাক্ত হয়েছে।

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৫৪ জনের নমুনার মধ্যে ১২ জনের, শেভরণে ৬০ জনের নমুনার মধ্যে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১৪ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়েছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর