chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিখোঁজের দুদিন পর শিশু আরিয়ানের অর্ধগলিত লাশ মিলল ডোবায়

নিজস্ব প্রতিনিধি : মাস দুয়েক আগে ঢাকা থেকে মা বোনসহ চট্টগ্রামের শাপলা আবাসিক এলাকার নানা বাড়িতে বেড়াতে এসেছিলো ৬ বছরের শিশু মেহেরাজ ইসলাম আরিয়ান।

গত মঙ্গলবার বিকেলে খেলতে গিয়ে নিখোঁজ হয় আরিয়ান। অনেক খোঁজাখুজির পরও তাকে না পেয়ে ওইদিন রাতেই পাহাড়তলী থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন তার মা মারজান আক্তার।

নিখোঁজের প্রায় দুদিনের মাথায় আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে হালিশহর ‘এ’ ব্লক বাস স্টেশন এলাকার একটি নির্মাণাধীন ভবনের ভেতর ডোবা থেকে আরিয়ানের অর্ধ গলিত লাশটি উদ্ধার করে পুলিশ।

আরিয়ান রাজধানী ঢাকার নাখাল পাড়া নিবাসী সাইফুল ইসলাম জুয়েলের ছেলে বলে জানা গেছে। হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম শিশু আরিয়ানের লাশ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেন।

তিনি বলেন, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে হালিশহর ‘এ’ ব্লক বাস স্টেশন এলাকার একটি নির্মাণাধীন ভবনের জমে থাকা পানি থেকে আরিয়ানের লাশ উদ্ধার করে পুলিশ। শিশুটির পরনে একটি গেঞ্জি ও হাফ প্যান্ট পড়া ছিল।

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহা জানান, “মৃতদেহটি ফুলে ওঠায় শরীরে কোনো আঘাত আছে কিনা তা বোঝা যাচ্ছে না।

তবে মঙ্গলবার পাহাড়তলী থানার একটি নিখোঁজ ডায়েরিতে উল্লেখিত পোশাকের সাথে দুদিন পর ডোবা থেকে উদ্ধার অর্ধগলিত লাশের পোষাকের মিল থাকায় আরিয়ানের পরিচয় শনাক্ত করে তার পরিবার।

এদিকে পুলিশের ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে তদন্ত শুরু করেছে। লাশের সুরতাল প্রতিবেদন ও আশপাশের পরিবেশ পরিস্থিতি দেখে তদন্ত শেষে মৃত্যুর কারণ ও কেউ জড়িত থাকলে তাদের আটক করা হবে জনিয়েছেন সিআইডি চট্টগ্রাম (মেট্রো) বিশেষ পুলিশ সুপার শাহনেওয়াজ খালেদ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর