chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে ৬ ওষুধের দোকানকে ৭৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি : রাউজান উপজেলার ফকিরহাট বাজার ও মুন্সিঘাটা এলাকায় অভিযান চালিয়ে ৬ ফার্মেসীকে মোট ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ফার্মেসীতে বিক্রির উদ্দ্যেশে মেয়াদ উত্তীর্ণ ও স্যাম্পলের ওষুধ এবং ভারতীয় অবৈধ ওষুধ সংরক্ষণে রাখার অপরাধে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টা থেকে ২টা পর্যন্ত পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।

রাউজান ফকির হাট বাজার ও মুন্সিরঘাটা এলাকায় পরিচালিত অভিযানে মক্কা মেডিক্যাল হলের মালিক শাহাজানকে ১০ হাজার, পল্লী মঙল ফার্মেসীর মালিক অভি দাশকে ৫ হাজার, শাহ লতিফ ফার্মেসীর মালিক মো. ইরফানকে ১৫ হাজার, সোনালী ফার্মেসীর মালিক প্রদীপ কান্তি চৌধুরীকে ৩০ হাজার, রূপালী ফার্মেসীর মালিক জয়ন্ত দে কে ১০ হাজার এবং জ্যোতি ফার্মেসী রুবেল কান্তি দে কে ৫ হাজার টাকাসহ মোট ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, মেয়াদউর্ত্তীণ, ভারতীয় অবৈধ ওষুধ এবং স্যাম্পলের ওষুধ বিক্রির অভিযোগ পেয়ে অভিযান চালানো হয়। খবর পেয়ে অধিকাংশ ফার্মেসীর মালিক দোকান বন্ধ করে চলে যায়।

ওষুধ প্রশাসনের তত্ত্বাবধায়ক মো. কামরুল হাসান, পুলিশ ও আনসার সদস্যদের সহযোগিতায় পরিচালিত অভিযানে ৬ ফার্মেসীর মালিকের কাছ থেকে ৭৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে বলে তিনি জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর