chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফেনীতে বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : ফেনী মডেল থানার মধ্যম রামপুর এলাকায় ৮৪ বোতল বিদেশী মদসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক ব্যবসায় ব্যবহৃত ১ টি পিকআপও উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তির নাম সাইফুল হাওলাদার (২৯)। তিনি বাগেরহাট জেলার পুটিখালী গ্রামের আফসার হাওলাদারের ছেলে।

বুধবার (২৮ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল মধ্যম রামপুর র‌্যাব ক্যাম্পের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সেটিকে থামানোর সংকেত দেয়। কিন্তু পিকআপটি র‌্যাবের না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে সেটিকে ধরে ফেলে।

আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও শনাক্তমতে পিকআপের পিছনে একটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ৮৪ বোতল বিদেশী মদসহ গ্রেফতার করা হয় এবং পিকআপটি জব্দ করা হয়।

আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘ দিন যাবত কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ৫২ হাজার টাকা এবং জব্দকৃত পিকআপের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এএমএস/চখ

এই বিভাগের আরও খবর