chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলীতে কোটি টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ১৮ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তির নাম ইকবাল হোসেন (২৫)। তিনি
জুরালগঞ্জ থানার গোপীনাথপুর এলাকার শফিউল আলমের ছেলে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং সাকিনস্থ ওয়াই জংশন এর পাশে আব্দুল হামিদ মার্কেটে মের্সাস এনএস মটরস দোকানের সামনে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সেটিকে থামানোর সংকেত দেয়। তবে মোটরসাইকেলটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে সেটিকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও শনাক্তমতে উক্ত মোটরসাইকেলের তেলের ট্যাংকির উপর কভারের ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ১৮,২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয় এবং উক্ত মোটরসাইকেলটি (নম্বরবিহীন) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯১ লক্ষ টাকা এবং জব্দকৃত মোটরসাইকেলের আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর