chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৬ হাজার এমএএইচ ব্যাটারির রিয়েলমি ‘সি১২’, দাম ১১ হাজার

প্রযুক্তি ডেস্ক: বিশ্বব্যাপী অল্প সময়ে জনপ্রিয়তা লাভ করা স্মার্টফোনগুলোর মধ্যে রিয়েলমি অন্যতম। দেশের বাজারে সি সিরিজের নতুন স্মার্টফোন ‘সি১২’ উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।

‘সি১২’ ফোনে রয়েছে ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, যা স্ট্যান্ডবাই মোডে ব্যাকআপ দেবে ৫৭ দিন পর্যন্ত। এছাড়া ৪৬ ঘণ্টা পর্যন্ত কল টাইম এবং ১০ ঘণ্টার বেশি পাবজি খেলা যাবে।

৬.৫-ইঞ্চির মিনি ড্রপ এইচডি প্লাস ডিসপ্লের ৮৮.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও দেবে চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্স। উন্নততর রিয়েলমি ইউআই-এর চমৎকার ডার্ক মোডে ফোনের ইন্টারফেস হবে আরো আকর্ষণীয়। পাশাপাশি রয়েছে ফিঙ্গারপ্রিন্ট আনলক সুবিধাও।

ফোনটিতে রিয়ার ক্যামেরা হিসেবে রয়েছে এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। ১৩ মেগাপিক্সেলের মূল ক্যামেরার পাশাপাশি চমৎকার পোর্টেটের জন্য আছে একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোর্ট্রেট লেন্স এবং ম্যাক্রো দুনিয়ার সৌন্দর্য তুলে আনতে একটি ৪ সেন্টিমিটারের ম্যাক্রো লেন্স।

৫ মেগাপিক্সেলের ক্রিস্টাল ক্লিয়ার সেলফি ক্যামেরায় এআই বিউটিফিকেশন, এইচডিআর মোড, পোর্ট্রেট মোড ও প্যানোসেলফি সমর্থন করে।

রিয়েলমি সি১২ ফোনে পারফরম্যান্স নিশ্চিতে ব্যবহৃত হয়েছে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টাকোর প্রসেসর, যা ২.৩ গিগাহার্জ গতিতে কাজ করতে পারে।

এ ছাড়া ফোনটিতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের পাশাপাশি দুটি সিম কার্ড ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর জন্যে ৩টি কার্ড স্লট আছে।

২৯ অক্টোবর থেকে দেশব্যাপী রিয়েলমির সকল ব্র্যান্ডশপে পাওয়া যাবে রিয়েলমি সি১২। ফোনটি কেনা যাবে মাত্র ১০ হাজার ৯৯০ টাকায়।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর