chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে নতুন করে আরও ৪৩ জন করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৬৫৪ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছেন ৪৩ জন। এর মধ্যে ৩৯ জন নগরের ও ৪ জন উপজেলার বাসিন্দা।

বুধবার (২৮ অক্টোবর) সকালে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২০ হাজার ৯০৩ জন। এর মধ্যে ১৫ হাজার ২৯৯ জন নগরের ও ৫ হাজার ৬০৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩০১ জন; এর মধ্যে ২০৮ জন নগরের ও ৯৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, মঙ্গলবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩৪৮ জনের নমুনা পরীক্ষায় ১২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৭১ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১ জনের নমুনা পরীক্ষা করে তার দেহে জীবাণুটি শনাক্ত হয়নি। শেভরণে ১২০ জনের নমুনার মধ্যে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১৩ জনের নমুনার মধ্যে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওন্যাল টিউবারকুলোসিস র‌্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১ জনের নমুনা পরীক্ষা করে তার দেহে জীবাণুটি শনাক্ত হয়েছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর