chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাজী সেলিমের ছেলে এরফানের ১ বছরের জেল

ডেস্ক নিউজ: ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এরফান সেলিমকে এক বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

অবৈধ ওয়াকিটকি রাখা ও অনুমোদন ছাড়া বিদেশি মদ সেবনের দায়ে এ সাজার নির্দেশ দেওয়া হয়েছে। একইসাথে তার দেহরক্ষী জাহিদকেও সমান সাজার নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর দেবিদাস ঘাট লেন সংলগ্ন এরফানের দাদার বাসার সামনে ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ‌্যম বিভাগের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য জানান।

তিনি বলেন, অবৈধ অস্ত্র রাখার দায়ে ৬ মাস এবং মাদকের জন্য আরও ছয় মাসসহ মোট এক বছরের সাজা দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

আশিক বিল্লাহ বলেন, সুনির্দিষ্ট তথ্য-প্রমাণের ভিত্তিতে এরফানের বাসায় অভিযান চালানো হয়েছে।

রবিবার (২৫ অক্টোবর) সন্ধ‌্যায় নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের অভিযোগ ওঠে এরফানসহ কয়েকজনের বিরুদ্ধে। এ ঘটনায় ধানমন্ডি থানায় ভুক্তভোগীর পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

সেখানে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দুজনকে আসামি করা হয়। তাদের মধ্যে এরফানের গাড়ির চালক মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে ধানমন্ডি থানা পুলিশ।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর