chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিকাশ এজেন্ট খুনের রহস্য উদঘাটন করলো সিআইডি

ডেস্ক নিউজ: পাওনা টাকা ফেরত চাওয়ায় খুন হন বিকাশের এজেন্ট বিজয় কুমার বিশ্বাস (৩২)। হত্যাকান্ডের সাথে জড়িত মূল আসামি আব্দুর রহমানকে গ্রেফতারের পর এ তথ্য জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ উপলক্ষে শনিবার (২৪ অক্টোবর) দুপুরে নগরের দামপাড়া পুলিশ লাইনে প্রেস ব্রিফিং করে সিআইডি।

মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর মিজানুর রহমান চট্টলার খবরকে জানান, নিহত বিজয় কুমার বিশ্বাস ইপিজেডের সেইলর কলোনীর পাশে নেভী ওয়েল ফেয়ার মার্কেটে চাঁদনী এন্টারপ্রাইজ ও গিফট শপ নামে একটি দোকান পরিচালনা করতেন। একই মার্কেটের দ্বিতীয় তলায় হত্যাকান্ডের মূল হোতা আব্দুর রহমানের মের্সাস রাইড এন্টারপ্রাইজ ও হাওলাদার এন্টারপ্রাইজ নামে দুটি প্রতিষ্ঠান রয়েছে। মূলত একই ভবনে ব্যবসা প্রতিষ্ঠান থাকার সুবাদে রহমান ও বিজয়ের মধ্যে পারস্পরিক বন্ধুত্বপূর্ন সর্ম্পক গড়ে উঠে।

তিনি আরো জানান, বন্ধুত্বের সরল বিশ্বাসে বিজয় ৮/৯ মাস আগে আব্দুর রহমানকে দেড় লাখ টাকা মাসিক ৭ হাজার টাকা মুনাফায় ধার দেন। দীর্ঘদিন মুনাফার টাকা না দেয়ায় বিজয় মুনাফাসহ আসল টাকা ফেরত দেয়ার জন্যে চাপ সৃষ্টি করেন। তখনই আব্দুর রহমান বিজয়কে খুন করার পরিকল্পনা করে। পরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রহমান তার পাওনাদার বিজয়কে কৌশলে নিজ প্রতিষ্ঠানে ডেকে নেয়। সেখানে বিজয়কে প্রথমে শ্বাসরোধ করে ও পরে গলায় ইন্টারনেটের তার পেঁচিয়ে খুন করে। খুন করার পর লাশ গুম করতে বস্তাবন্দি করে পাহাড়তলী থানা এলাকার আলিফ গলিতে ফেলে যায়।

মিজানুর রহমান জানান, হত্যাকান্ডের পর আব্দুর রহমানের দোকানের কর্মচারী নাসির উদ্দিন এই অপকর্মে সহকারী ‍হিসেবে যোগ দেয়। নাসিরের সহায়তায় আব্দুর রহমান বিজয়ের লাশ গুম করার লক্ষ্যে বস্তাবন্ধী করে বস্তার মুখে কাগজ, ককশিট দিয়ে দেয়। এই খুনে সহায়তা করার নাসির উদ্দিনকেও আসামি করা হয়েছে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য গত ১৫ অক্টোবর পাহাড়তলী থানার অলংকার আলিফ হোটেল সংলগ্ন গলি থেকে বিকাশের এজেন্ট বিজয় বিশ্বাসের বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে পাহাড়তলী থানা পুলিশ। পরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঘটনাস্থল থেকে প্রয়োজনীয় আলামত সংগ্রহে করে ঘটনার রহস্য উদঘাটনে ছায়া তদন্তে নামে। এ ঘটনায় নিহত বিজয় কুমার বিশ্বাসের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

এমএইচকে/চখ/নচ

এই বিভাগের আরও খবর