chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় চোরের রডের আঘাতে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক : সাতকানিয়ায় মোটরসাইকেল চোরকে ধরতে গিয়ে চোরচক্রের সদস্যের রডের আঘাতে নিহত হয়েছেন শফিকুল ইসলাম মিয়া (৩৫)। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

শনিবার (২৪ অক্টোবর) ভোরে কেরানীহাট-বান্দরবান সড়কের সাতকানিয়া উপজেলার আমতল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কেরানীহাট-বান্দরবান সড়কের সত্যপীরের দরগাহ নামক স্থানে সংঘবদ্ধ চোরের দল শনিবার ভোররাতে মোটরসাইকেল চুরি করে কেরানীহাটের দিকে নিয়ে যাচ্ছিল। এসময় লোকজন টের পেয়ে চোরের দলকে ধাওয়া করে দুজনকে ধরে ফেলে। ওই দুজনকে জিজ্ঞাসাবাদ করাকালে পেছন থেকে চোরের দলের অন্য সদস্যরা এসে লোহার রড দিয়ে শফিকুল ইসলামকে সজোরে আঘাত করে। এতে শফিকুল ইসলাম গুরুতর আহত হয়ে পড়লে তাঁকে চিকিৎসার জন্য স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শফিকুল ইসলামের নিকটাত্মীয় সোলায়মান বাবুল বলেন, প্রথমেই চোরকে ধরার সময় শফিকুলের ছোট ভাই সবুজ সেখানে উপস্থিত ছিল। সবুজের ডাকে শফিকুল ইসলাম মিয়া ঘর থেকে বের হয়ে ঘটনাস্থলে আসেন।

আটক চোরের দলের সদস্যদের চিনে ফেলার কারণে মূলত তাঁকে হত্যা করা হয়েছে বলে মনে করছেন স্থানীয়রা।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। মোটরসাইকেল চুরি ও খুনের ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে। আশা করি, শিগগিরই অপরাধীদের আইনের আওতায় আনতে পারব।

এসএএস/

 

 

এই বিভাগের আরও খবর