chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শুভ জন্মদিন পরীমনি

ডেস্ক নিউজ: আজ ২৪ অক্টোবর। ১৯৯২ সালের এ দিনে  জন্মগ্রহন করেন ঢাকাই চলচ্চিত্রে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় নায়িকা পরীমনি

প্রতি বছর জন্মদিনের প্রথম ভাগটি তিনি সুবিধাবঞ্চিত অসহায় শিশুদের কাছে যান, তাদের আবদার পূরণ করেন। আর সন্ধ্যায় বন্ধু-বান্ধবদের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেন। এবারো এর ব্যতিক্রম হবে না বলে কিছুদিন আগে জানিয়েছেন পরীমনি। সম্প্রতি জানা গেছে তিনি ঠাণ্ডা-জ্বরে ভুগছেন। তাই এই পরিস্থিতিতে তিনি কি করবেন তা এখনো জানা জায়নি।

পরীর জন্মদিনের প্রতিটি অনুষ্ঠানেই আলাদা ড্রেসকোড থাকে। এবারো সেটা আগে থেকে ঠিক করে রেখেছিলেন তিনি। আর সেটি হচ্ছে সবুজ। এবারের জন্মদিনে পরী প্রকৃতির সঙ্গে মিলিয়েই ড্রেসকোড ঠিক করেছিলেন।

বর্তমানে দেশের চলচ্চিত্রে হালের সবচেয়ে চাহিদাসম্পন্ন নায়িকা এখন পরীমনি। প্রায় সব নির্মাতা সিনেমা নির্মাণের সময় নায়িকা হিসেবে পরীমনির কথা ভাবেন। এখন ছবিতে নিয়মিত অভিনয় করছেন পরীমনি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্ব সুন্দরী’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া আবু রায়হান জুয়েলের পরিচালনায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের নতুন একটি ছবির কাজ শেষ করেছেন সম্প্রতি। এছাড়া নতুন কয়েকটি

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল’সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন।ছবির শুটিং শুরু করবেন এই চিত্রনায়িকা।

 

এই বিভাগের আরও খবর