chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দ্বিতীয় টেস্টেও করোনা পজেটিভ রোনালদোর

খেলাধুলা ডেস্ক : দ্বিতীয়বার পরীক্ষা হলেও সম্পূর্ণ করোনা মুক্ত হতে পারেনি পর্তুগাল ও জুভেন্টাসের ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথম পরীক্ষার পর ১১ দিন অপেক্ষা করেও তিনি ভাইরাসমুক্ত নন।

২২ অক্টোবর করা দ্বিতীয়বারের পরীক্ষাতেও করোনাভাইরাস ‘পজিটিভ’ এসেছে পর্তুগাল অধিনায়ক ও বর্তমান সময়ের অন্যতম সেরা এই ফুটবলারের। গতকাল বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পর্তুগিজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো। গত ১৩ অক্টোবর রোনালদোর করোনা আক্রান্তের খবরটি নিশ্চিত করেন পর্তুগিজ ফুটবল ফেডারেশন।

ফলে জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে ডায়নামো কিভের বিপক্ষে মাঠে নামতে পারেননি রোনালদো। আগামী সপ্তাহে বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে নামবে জুভেন্টাস। সে ম্যাচে দলের সেরা তারকাকে পেতে মুখিয়ে ছিল জুভরা।

তবে কোনো ধরনের উপসর্গ না থাকলেও দ্বিতীয় বার নমুনা পরীক্ষাতেও করোনা পজিটিভ আসে তার।

এর আগে পর্তুগিজ ফুটবল ফেডারেশন জানিয়েছিল, শরীরে কোভিড-১৯ ভাইরাস শনাক্ত হওয়ায় দুই সপ্তাহের জন্য কোয়ারেন্টাইনে চলে গেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে তিনি ভালো আছেন, শারীরিক অসুবিধা কিংবা কোনো উপসর্গও নেই। দলের বাকি সদস্যদেরও পরীক্ষা করানো হয়েছে। রোনালদো ছাড়া সবাই নেগেটিভ।

এদিকে ২৮ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে চ্যাম্পিয়নস লিগের বহুল প্রতীক্ষিত দুই চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর বার্সেলোনা- জুভেন্টাস ম্যাচ।

জুভেন্টাসের পক্ষ থেকে উয়েফাকে জানানো হয়েছে, রোনালদোর সবশেষ অবস্থা। ম্যাচের ২৪ ঘণ্টা আগে করা করোনা পরীক্ষায় যদি নেগেটিভ হন রোনালদো, তাহলে মাঠে নামতে কোনো বাধা থাকবে না তাঁর। আর এটিরই অপেক্ষায় রয়েছেন রোনালদোর চীরপ্রতিদ্বন্দ্বী মেসি।

তিনি আশা করছেন, শিগগিরই সুস্থ হয়ে যাবেন রোনালদো এবং খেলবেন বার্সেলোনার বিপক্ষে ম্যাচে। কেননা বিশ্ব ফুটবলে মেসি-রোনালদোর লড়াইটা বরাবরই স্পেশাল। যেটা নিয়মিতই দেখা যেতো স্প্যানিশ লা লিগায়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর