chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘ঊনপঞ্চাশ বাতাস’ দেখলেই ৫ হাজার পুরস্কার!

ডেস্ক নিউজঃ আজ রাজধানী এবং চট্টগ্রামে মুক্তি পাচ্ছে “ঊনপঞ্চাশ বাতাস”। আর এ ছবিটি হলে গিয়ে দেখলে পুরস্কার পাওয়া যাবে এমন সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা কামরুল হাসান।

তিনি ব্যক্তিগত উদ্যোগে চ্যালেঞ্জ বিজয়ী তিনজনকে পাঁচ হাজার টাকা উপহার দেবেন। শত প্রতিকূলতার মধ্যেও ভালো ছবি দেখতে হলে যাওয়া দর্শকের জন্যে তার ব্যক্তিগত উদ্যোগ বলে একটি স্ট্যাটাস দিয়েছেন।

কামরুল হাসানের স্ট্যাটাস অনুসারে তিনজন বিজয়ীকে দেয়া হবে পাঁচ হাজার টাকা। প্রথম পুরস্কার ৩ হাজার, দ্বিতীয় পুরস্কার এক হাজার পাঁচশ’ ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা।

পুরস্কার পেতে দর্শককে যা করতে হবে-

১. সিনেমা হলের লবিতে ঊনপঞ্চাশ বাতাসের পোস্টার ব্যাকগ্রাউণ্ডে রেখে হাতে টিকেট নিয়ে ছবি তুলতে হবে। এরপর সেটি নিজের ফেসবুক আইডিতে পোস্ট করে কমেন্টে সেই ছবি দিতে হবে।

২. ছবিতে আপনার চেহারা এবং ‘টিকেটের নম্বর, প্রদর্শনীর তারিখ ও শো-টাইম’ স্পষ্ট থাকতে হবে। অস্পষ্ট, অপূর্ণাঙ্গ, এডিটেড এবং ফটোশপড টিকেট বাতিল হবে।

৩. ছবির সঙ্গে কোন সিনেপ্লেক্সে ছবিটি দেখেছেন তা উল্লেখ করতে পারেন।

৩. ‘এক ব্যক্তি, এক টিকেট’ এই নীতি অনুসরণ করা হবে। একই টিকেটে দুই ব্যক্তি বা একই ব্যক্তি দুই টিকেট হলে সবগুলোই বাতিল গণ্য হবে।

৪. এই চ্যালেঞ্জ ২৩ অক্টোবর সকাল ৯টা থেকে ২৯ অক্টোবর পর্যন্ত চলবে।

৫. প্রতিটি ছবি প্রিন্ট করে লটারির মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হবে এবং লটারি ফেসবুকে লাইভ প্রর্দশন হবে। ১ নভেম্বরের আগেই বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

৭. পুরস্কারের অর্থ বিকাশ করা হবে।

৮. ন্যুনতম ৫০০ এন্ট্রি না পাওয়া গেলে ‘ঊনপঞ্চাশ বাতাস চ্যালেঞ্জ’ বাতিল ঘোষণা করা হবে।

এই বিভাগের আরও খবর